বিজেপি জেতায় গ্রামে একমাত্র কল ভাঙায় অভিযুক্ত তৃণমূল!

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপি বুথ জেতায় গ্রামের একমাত্র পানীয় জলের কল ভেঙে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিষয়টি জানা নেই বলে জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
অভিযোগ, বুথে বিজেপি জিতেছে আর তাই একমাত্র পানীয় জলের কল রাতের অন্ধকারে ভেঙে ফেলা হল। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও বিষয়টি তাদের জানা নেই বলে দায় এড়িয়েছে শাসকদল তৃণমূল কংগ্রেস। ঘটনাটি ঘটেছে পাত্রসায়ের ব্লকের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের বারাসত বুথে। গ্রামবাসীদের দাবি, রাতের অন্ধকারে তৃণমূলের লোকেরা গ্রামে থাকা একটি মাত্র পানীয় জলের কল ভেঙে দেন। তবে হঠাৎ কেন এই পানীয় জলের কল ভেঙে দেওয়া হয় এ বিষয়ে গ্রামবাসীরা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিযোগ করে জানান, বারাসাত বুথ বিজেপি দখল করেছে এবং তারই প্রতিবাদ জানিয়ে তৃণমূল কর্মীরা রাতের অন্ধকারে গ্রামের একমাত্র পানীয় জলের কলটি ভেঙে দেয়। গ্রামে একটিমাত্র পানীয় জলের কল ছিল সেই কলটি ভেঙে ফেলাতে চরম জল সংকটে পড়েছেন এই মুহূর্তে গ্রামের মানুষরা। তৃণমূলের এই আচরণে ক্ষুব্ধ এলাকার মানুষজন। তবে কি তৃণমূলের পাশে না থাকলে, এভাবে মানুষকে সমস্যায় পড়তে হবে তাই নিয়ে প্রশ্ন তুলছেন শুভবুদ্ধিসম্পন্ন মানুষরা ।
আর এই ঘটনা নিয়ে শুরু হয়েছে শাসক-বিরোধী তরজা। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি দেবপ্রিয় বিশ্বাস জানান, এলাকায় মানুষের উন্নয়ন না করে মানুষের ক্ষতি করছে। তৃণমূল মানেই দুÜৃñতী, তাদের কাছ থেকে এর থেকে ভালো কিছু আশা করা যায় না। অন্যদিকে, তৃণমূলের তরফে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দিব্যেন্দু ব¨্যােপাধ্যায় জানান, বিষয়টি তাদের জানা নেই, এই নিয়ে কোনও অভিযোগ তাদের কাছে আসেনি। এই ধরনের রাজনীতিতে তাঁরা বিশ্বাসী নন বলেও জানান তিনি। এটা নিয়ে বিজেপি রাজনীতি করছে বলেই তাঁর দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eleven =