তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত বেলেঘাটা

রবিবার ছুটির দিনেও উত্তপ্ত হয়ে উঠল বেলেঘাটা। স্থানীয় সূত্রে খবর, এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, গুলিও চলেছে। যদিও পুলিশ এই গুলি চালানোর বিষয় নিয়ে কিছু বলেনি। এই সংঘর্ষে আহত হন এক যুবক। তবে সামগ্রিক ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকাবাসীর মধ্যে।
বেলেঘাটার স্থানীয় বাসিন্দারা এদিন যে অভিযোগ করেন তাতে বেলেঘাটার ৩৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল নেতা রাজু নস্করের অফিসে ভাঙচুর চালায় একদল লোক। শুধু পার্টি অফিস নয়, গাড়িও ভাঙচুর করা হয়। রাজুর অভিযোগের তির এলাকার তৃণমূলের একাংশের বিরুদ্ধেই। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় তৃণমূল বিধায়ক পরেশ পালও।
এই ঘটনার কারণ সম্পর্কে রাজু নস্কর জানান, ‘গত ৪-৫ দিন ধরে এমন অশান্তির পরিস্থিতি রয়েছে এলাকায়। একাধিক অভিযোগও জমা পড়েছে। যাঁরা বিজেপি থেকে তৃণমূলে এসেছে, তাঁরাই এই ঘটনা ঘটাচ্ছে।’ এদিকে আবার পাল্টা অভিযোগ শোনা যাচ্ছে রাজুর গোষ্ঠীর বিরুদ্ধেও। জানা গিয়েছে, রাজু গোষ্ঠীর লোকেরা গুলি চালান।
তবে এই ঘটনাকে কেন্দ্র করে থমথমে হয়ে থাকে এলাকা। দোকানপাট বন্ধ, রাস্তাও প্রায় জনমানবশূন্য। এলাকায় রয়েছে বিশাল পুলিশ বাহিনী। টহল দিচ্ছে তারা। এরই মাঝে প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে পুলিশ।
ঘটনা নিয়ে এলাকার বিধায়ক বলেন, ‘ঘটনাটা সত্যিই। সকলেই ভোটে তৃণমূলের হয়ে কাজ করেন। আমি পুলিশকে বলেছি যথাযথ ব্যবস্থা নিতে।’ এখন দেখার পরিস্থিতি কখন স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 13 =