তৃণমূলের ফ্ল্যাগ-ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: তৃণমূলের ফ্ল্যাগ-ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি ও সিপিএম আশ্রিত দুÜৃñতীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় পানাগড়ের রেলপাড়ে।
সোমবার সকালে স্থানীয়রা দেখতে পেয়ে তৃণমূল কর্মীদের জানালে ঘটনাস্থলে ছুটে যান তৃণমূল মনোনীত প্রার্থী প্রভু রজক ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব। খবর দেওয়া হয় দলের উচ্চ নেতৃত্বকে। তৃণমূলের প্রার্থী প্রভু রজকের অভিযোগ, পানাগড়ের রেলপাড়ে বিভিন্ন জায়গায় তৃণমূলের প্রার্থীদের সমর্থনে ব্যানার লাগানো হয়েছিল। রাতের অন্ধকারে বিজেপি ও সিপিএম আশ্রিত দুÜৃñতীরা তৃণমূলের ব্যানার, ফেস্টুন ছিঁড়ে দেয়। এলাকা থেকে তৃণমূলের সমস্ত ফ্ল্যাগ খুলে নিয়ে যায় দুÜৃñতীরা। ঘটনার বিষয়ে তাঁরা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানান।
অপরদিকে বিজেপির কাঁকসা দু’নম্বর মণ্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালি বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে জানান, তৃণমূলের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে দেখে তারা নিজেদের ব্যানার, ফেস্টুন ছিঁড়ে বিজেপির ওপর দোষ চাপানোর চেষ্টা করছে। তৃণমূল বুঝে গিয়েছে যে, পঞ্চায়েত নির্বাচনে এবার তাদের হার নিশ্চিত। যার কারণে এই সমস্ত কাজ করে সংবাদ মাধ্যমে হাওয়ায় ভেসে থাকতে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − four =