আসানসোলে ভুয়ো ভোটারের অভিযোগে তৃণমূল-বিজেপির বচসা, ক্যামেরা দেখে চম্পট!

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: ভোট হয়ে গিয়েছে বলে ভোটারকে প্রিসাইডিং অফিসার ফিরিয়ে দেওয়ার দাবিতে তুমুল উত্তেজনা ছড়ায় আসানসোলের চেলিডাঙায়। ঘটনাটি ঘটে ৫০ নম্বর ওয়ার্ড চেলিডাঙা ব্যারট ক্লাবে। এই বুথে ছাপ্পা ভোট হচ্ছিল বলে অভিযোগ বিজেপির। এক সন্দেহজনক ব্যক্তিকে পালিয়ে যেতেও দেখা যায় ক্যামেরা দেখে। বিজেপির অভিযোগ, ক্যামেরা দেখে যাঁরা পালাচ্ছেন, তাঁরা তৃণমূলের ভুয়ো ভোটার।
সুরেশ প্রসাদ নামে এক প্রবীণ ব্যক্তির অভিযোগ, ভোট দিতে গিয়েছিলেন ওই ব্যারট ক্লাবে। কিন্তু তাঁকে প্রিসাইডিং অফিসার ভোট হয়ে গিয়েছে বলে তাঁকে ফিরিয়ে দেন। প্রতিবাদ জানান ওই ভোটার। খবর পেয়ে এলাকায় যান বিজেপি রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। তুমুল হই হট্টগোল জুড়ে দেন। টেন্ডার ভোটের দাবি জানান তিনি। ঘটনা সামাল দিতে সেন্ট্রাল ফোর্স ও পুলিশ বাহিনী ছুটে আসে। পালটা তৃণমূল কর্মীরাও চিৎকার চেঁচামচি জুড়ে দেন।
তৃণমূলের অভিযোগ, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বহিরাগত। তাঁকে ভোটকেন্দ্র থেকে বের করতে হবে। এই নিয়ে দু’পক্ষের মধ্যে প্রবল বচসা বাধে। উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ প্রশাসন এবং কেন্দ্রীয় বাহিনীর প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =