বিজেপির জেলা পার্টি অফিসে হঠাৎই হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: ভোট পরবর্তী হিংসার ঘটনা অব্যাহত রাজ্যের বিভিন্ন জেলায়। বাদ নেই বর্ধমান জেলাও। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর অশান্তি ছড়িয়ে পড়ে বর্ধমান শহরের বিভিন্ন এলাকায়। বৃহস্পতিবার দুপুরে বর্ধমানের বিজেপি জেলা পার্টি অফিসে হঠাৎই হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি কর্মীরা পালটা প্রতিরোধ করতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় দুÜৃñতীরা।
পূর্ব বর্ধমান জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তার দাবি, তৃণমূল আশ্রিত একদল দুÜৃñতী হঠাৎ করে জেলা বিজেপির পার্টি অফিসে হামলা চালায়। ভাঙচুর করা হয় জেলা সভাপতির গাড়ি, একাধিক বাইক। রাস্তার ওপর থেকে ইট, পাটকেল ছুড়ে ভাঙচুর চালানো হয় দলীয় কার্যালয়ে। নির্বাচনের পর থেকেই ঘরছাড়া বিজেপির কর্মীরা। তাঁরা আশ্রয় নিয়েছেন বিজেপির জেলা পাটি অফিসে। আর সেই খবর জানতে পারে তৃণমূল। এরপরেই একদল দুÜৃñতী হামলা চালায়। জেলা বিজেপি কার্যালয়ের অফিসে ভাঙচুরের ঘটনার খবর দেওয়া হয় বর্ধমান সদর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী। মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের।
জেলার তৃণমূল নেতা দেবু টুডুর দাবি, পুরোটাই বিজেপির গোষ্ঠীদ্বন্ধের ফল। এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনও ভাবেই জড়িত নয়। পূর্ব বর্ধমান জেলায় বিজেপি পুরোপুরি নিশ্চিহ্ন হয়ে গিয়েছে। নিজেদের হারের ফলে এখন তাদের গোষ্ঠীদ্ব¨µ প্রকাশ্যে আসছে। তবে পুলিশকে বিষয়টি দেখার জন্য তিনি আবেদন করবেন বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =