টালিগঞ্জের এনটি-ওয়ান স্টুডিওতে ভয়াবহ আগুন

টালিগঞ্জের স্টুডিও পাড়ায় ভয়াবহ আগুন। সূত্রে খবর, রবিবার ভোর পাঁচটা নাগাদ আগুন লেগে যায় টালিগঞ্জের এনটি ওয়ান স্টুডিওতে। স্টুডিও-র একাংশে ভয়াবহ আকার ধারন করে আগুন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভানোর কাজে হাত লাগান। দমকলের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় রিজেন্ট পার্ক থানার পুলিশও। আশপাশের বাড়িতে আগুন ছড়িয়ে পড়ায় আশঙ্কায় আগুনকে অ্যারেস্ট করাটাই প্রথম লক্ষ্য হয়ে ওঠে দমকলবাহিনীর কাছে। তবে আগুন ভোরবেলা লগায় স্টুডিওতে কোনও শ্যুটিংয়ের কাজ চলছিল না। তবে ভিতরের অনেক সামগ্রী পুড়ে যাওয়ার আশঙ্কা।
এদিকে স্থানীয় বাসিন্দারা জানান, রবিবার ভোর পাঁচটা নাগাদ স্টুডিও থেকে ধোঁয়া বেরিয়ে আসতে দেখেন তাঁরা। তারপরই খবর যায় দমকলের কাছে। স্থানীয়দের অভিযোগ, দমকল পৌঁছনোর আগেই আগুন বিধ্বংসী রূপ নেয়। স্টুডিওর একাংশ দাউ দাউ করে জ্বলতে শুরু করে।
তবে ঠিক কী কারণে এই আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। তবে স্টুডিওর ভিতরে একাধিক দাহ্য বস্তু থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তৎপরতার সঙ্গে আগুন নেভানোর কাজ চালাতে থাকেন দমকল কর্মীরা। তবে যেহেতু কালো ধোঁয়ায় চারপাশ ঢেকে গিয়েছে ফলে কিছুটা হলেও বেগ পেতে হয় তাঁদের। স্টুডিওর ভিতরে আগুনের উৎসস্থলে পৌঁছনোর চেষ্টা চালান দমকল কর্মীরা। তবে শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে মোটের উপর আগুন এখন নিয়ন্ত্রণে। হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে পুড়ে গিয়েছে আস্ত একটা ফ্লোর। ফ্লোরের সামনেই ছিল রান্নাঘর। সেই রান্নাঘর থেকেই আগুন ছড়িয়েছে বলে প্রাথমিক অনুমান।
সূত্রে খবর, টালিপাড়ায় বহু সিনেমা, সিরিয়ালের শ্যুটিং হয় এই এনটি-ওয়ান স্টুডিওতে। শ্যুটিংয়ে ব্যবহৃত জিনিসপত্র এই স্টুডিওতে রাখা ছিল। সেগুলি ইতিমধ্যেই আগুনের গ্রাসে চলে গিয়েছে বলেই আশঙ্কা করা হচ্ছে। এর জেরে প্রচুর টাকার ক্ষতির সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =