স্বাধীনতার পর এই প্রথম নদিয়া জেলা পরিষদের সভাধিপতির চেয়ারে মহিলা

নিজস্ব প্রতিবেদন, নদিয়া: নদিয়া জেলা পরিষদের সভাধিপতি হিসেবে নির্বাচিত হলেন তারান্নুম সুলতানা মীর। স্বাধীনতার পর এই প্রথম নদিয়া জেলা পরিষদের সভাধিপতির চেয়ারে বসলেন সংখ্যালঘু কোনও মহিলা।
বিগত ১০ বছর ধরে তিনি নদিয়া জেলা পরিষদের কর্মধ্যক্ষ পদ সামলেছিলেন। সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে নদিয়ার কালিগঞ্জ থেকে জয়ী হওয়ার পর এবারে নদিয়া জেলা পরিষদের সবাধিপতি পদে আসীন হলেন তিনি। এদিন শপথ নেওয়ার পরে সমগ্র জেলা থেকে অসংখ্য তৃণমূল কর্মী সমর্থকরা এসেছিলেন তাঁকে অভ্যর্থনা জানাতে। সাধারণ মানুষের আবেগ এবং উদ্দীপনার জোয়ারে ভাসলেন নবনির্বাচিত জেলা সভাধিপতি তারান্নুম সুলতানা মীর।
এদিন জেলা পরিষদে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নব নির্বাচিত সভাধিপতি তারান্নুম সুলতানা মীর বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় যে ভাবে ভরসা রেখে দায়িত্ব তুলে দিয়েছেন তার মর্যাদা রাখব। এছাড়া সমস্ত জয়ী সদস্যদের নিয়ে অপূর্ণ কাজ পূর্ণ করব।’ এদিন নদিয়া জেলা পরিষদের শপথ গ্রহণ অন্ঠুানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস সহ বিধায়ক কল্লোল খাঁ, তাপস সাহা, নাসিরুদ্দিন আহমেদ, বিমলেন্দু সিংহ রায় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 8 =