কটূক্তির প্রতিবাদ করায় মহিলার মুখে ছুরির কোপ, পড়ল ১১৮ টি সেলাই

কটূক্তির প্রতিবাদ করায় ভরা বাজারে ব্লেড চালিয়ে রক্তাক্ত করা হল এক তরুণীকে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে তাঁর সারা মুখে মোট ১১৮টি সেলাই করেছেন চিকিৎসক। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের টিটি নগর এলাকায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।রবিবার সকালে হাসপাতালে গিয়ে আক্রান্ত মহিলা এবং তাঁর স্বামীর সঙ্গে দেখা করেছেন শিবরাজ। সাহসিকতার পুরস্কার হিসাবে ওই মহিলাকে এক লক্ষ টাকা দেওয়া হয়েছে সরকারের তরফে। শিবরাজ বলছেন, ‘দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’

জানা গিয়েছে ওই মহিলাকে নিগ্রহের চেষ্টা করেছিল তিনজন। প্রতিবাদে তিনি চড় মেরেছিলেন ওই তিনজনের একজনকে। এই ঘটনার প্রতিশোধ নিতে কাগজ কাটার ছুরি নিয়ে ওই মহিলার উপরে চড়াও হয় তিনজন। মধ্যপ্রদেশের এই ঘটনার তীব্র নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)।

ঘটনার সূত্রপাত একটি হোটেলের সামনে। গত শুক্রবার একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ওই মহিলা ও তাঁর স্বামী। পার্কিংয়ে গাড়ি রাখা নিয়ে সামান্য বিবাদ হয় আক্রান্ত মহিলা ও অভিযুক্তদের মধ্যে। সেই সময়ে মহিলাকে উদ্দেশ্য করে কটূক্তি করে ওই তিনজন। তাঁকে নিগ্রহ (Molestation) করারও চেষ্টা করে তারা। তখনই একজনকে চড় মারেন ওই মহিলা। তারপরে স্বামীর সঙ্গে হোটেলের ভিতরে চলে যান তিনি। হোটেলের সামনেই ওত পেতে বসেছিল তিন অভিযুক্ত। ওই মহিলা হোটেল থেকে বেরতেই তাঁর উপরে হামলা করে তিন অভিযুক্ত। ইতিমধ্যেই দু’জন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তবে তৃতীয় জন এখনও পলাতক। তাকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনার নিন্দা করেছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =