মহিলাকে পিষে দিয়ে চলে গেল মালবাহী গাড়ি, চালক গ্রেফতার

নদিয়া : তাহেরপুর থানা এলাকায় এক মহিলাকে পিষে দিয়ে চলে গেল মালবাহী গাড়ি। রবিবার রাতের এই ঘটনায় ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম তন্দ্রা বিশ্বাস (৩২)। তিনি তাহেরপুর থানা এলাকার শ্যামনগর কামগাছি এলাকার বাসিন্দা সুজন বিশ্বাস নামে এক ওষুধ ব্যবসায়ীর স্ত্রী। সুজনবাবুর ওষুধের দোকান রয়েছে কৃষ্ণনগরের কোতোয়ালি থানার জালালখালিতে। রাতে দোকান বন্ধ করে সুজয়বাবু স্ত্রীকে নিয়ে বাইক চালিয়ে রানাঘাট-কৃষ্ণনগর রাজ্য সড়ক ধরে কৃষ্ণনগরের দিক থেকে তাহেরপুরের দিকে আসছিলেন। রাস্তায় বাইক দাঁড় করানো নিয়ে ওই ওষুধের দোকানদারের সঙ্গে এক ইঞ্জিন ভ্যানচালকের বচসা হয়। অভিযোগ, চালক তন্দ্রাদেবীকে অশ্রাব্য গালিগালাজ করে। প্রতিবাদ করেন সুজনবাবু। দু’জনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। দু’পক্ষই আরও কয়েক জনকে ফোন করে ডেকে আনে। অভিযোগ, ইঞ্জিনভ্যানের চালক ফোন করে একটি পিকআপ ভ্যানকে ডেকে আনেন।

ঝামেলা মিটে গেলে বিশ্বাসদম্পতি ফিরে যাচ্ছিলেন। অভিযোগ, পথে সেই পিকআপ ভ্যান চালক হঠাৎ গতি বাড়িয়ে তাঁদের পিষে দিয়ে ভ্যানটি ফেলে রেখে চম্পট দেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিয়ে যান শক্তিনগর জেলা হাসপাতালে। চিকিৎসকেরা তন্দ্রাদেবীকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্বামী সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − five =