ঠিকাদারের সঙ্গে পূর্ত কর্মাধ্যক্ষের বিমান সফরের ছবি ভাইরাল! বিতর্ক

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: সামাজিক মাধ্যমে এক ব্যক্তির সঙ্গে পূর্ত কর্মাধ্যক্ষের বিমানে চড়ে সফরের ছবি ভাইরাল হয়েছে। ওই ব্যক্তি ঠিকাদার বলে দাবি৷ এই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে তীব্র আক্রমণ পূর্ত কর্মাধ্যক্ষকে। ছবি ভাইরাল হতে আসরে নেমেছে বিজেপি। পালটা যুক্তি তৃণমূলের। বাঁকুড়ার জয়পুরের এই ঘটনা ঘিরে শাসক-বিরোধী রাজনৈতিক তরজা শুরু হয়েছে। যদিও ছবির সত্যতা যাচাই করেনি ‘একদিন’ পত্রিকা৷
সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে ঠিকাদারের সঙ্গে বিমানে সফর পূর্ত কর্মাধ্যক্ষের ছবি। সামাজিক মাধ্যমে একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে জয়পুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ জাকির আলি খানের ছবি। সেই ছবিতে রয়েছে আর একজন, যাকে ঠিকাদার বলে দাবি করা হয়েছে। দু’জনের একসঙ্গে বিমানে চড়ার ছবি পোস্ট করে ঠিকাদারের সঙ্গে দেশ ভ্রমণে ব্যস্ত পূর্ত কর্মাধ্যক্ষ বলে দাবি করা হয়েছে।
পোস্টে বলা হয়েছে, তৃণমূল থেকে বহিষ্কৃত এই ধরনের নেতাদের পদে বসিয়ে টাকা তোলার জায়গা করে দেওয়া হয়েছে। এইসব কিছু দল নজর রাখছে সময় হলেই বুঝিয়ে দেবে কত ধানে কত চাল। পোস্টের শেষে অভিষেক বন্দ্যোপাধ্যয় জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ দাবি করা হয়েছে। ঠিকাদারের সঙ্গে জয়পুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষের বিমানে চড়ে সফরের ছবি ভাইরাল হতেই সমালোচনার মুখে জাকির খান।
ছবি পোস্টের কথা জানেন না৷ চিকিৎসার জন্য বাইরে এসেছেন টেলিফোনে এমন দাবি করেছেন পূর্ত কর্মাধ্যক্ষ জাকির আলি খান। ছবি সামনে আসতেই আসরে নেমেছে বিজেপি। বিজেপির দাবি, জোর করে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি দখল করে লুঠপাট শুরু করেছে। সেই লুঠের টাকায় এরা বিমানেই তো চড়বে বলে কটাক্ষ বিজেপির।
এই বিষয়ে জয়পুর ব্লক তৃণমূল সভাপতির দাবি, তিনি চিকিৎসা করাতে বাইরে গিয়েছেন৷ বিমানে করে গিয়েছেন, তাতে অন্যায়ের কী আছে। ফেক পেজ বানিয়ে বিজেপির দালালরা তৃণমূলের বিরুদ্ধে এমন মিথ্যা প্রচার করে বেড়াচ্ছে। এই বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানিয়েছে তৃণমূল নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 10 =