মাঝ আকাশে গাঁটছড়া নব দম্পতির, আনন্দের শরিক হলেন বন্ধু-আত্মীয়রা

জয়শলমীর: বিয়ে নিয়ে অনেক দম্পতির অনেক স্বপ্ন থাকে। কেউ বিয়ে করেন বিদেশে লেকের পাশে বিলাসবহুল ফোর্টে, কারও আবার পছ¨ ৭তারা হোটেল। কিন্তু এসবের বাইরেও যে লোকজনের বিয়ে নিয়ে অদ্ভূত শখ থাকতে পারে, তা সামনে না এলে জানতেই পারতেন না কেউ।
মহাশূন্যে বিয়ে করলেন রাজস্থানের দম্পতি। না তাঁরা মহাকাশচারী নন। তবে বিয়েটা তাঁদের হল আকাশে, বিমানে বসে। আর সেই আন¨ের শরিক হলে জয়শলমীরের ওই দম্পতির আত্মীয়-বন্ধুরাও। আনন্দ-উল্লাসের সেই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানা গিয়েছে, রাজস্থানের জয়সলমীরের বাসিন্দা, এই দম্পতি বিয়ের জন্য আস্ত একটা বিমান বুকিং করেন।

বিমানটি যখন মাঝআকাশে, তখনই আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জয়সলমীরের ওই পাত্র-পাত্রী। একেবারে রীতি মেনে মাঝ আকাশে বিমানের ভিতর গাঁটছড়া বাঁধেন তাঁরা। মাঝআকাশে পাত্র-পাত্রীকে গাঁটছড়া বাঁধতে দেখে আবেগ ধরে রাখতে পারেননি কেউই। আর মহাশূন্যে এই বিবাহবন্ধনের ঘটনা ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কনের বোন শ্রেয়া শাহ। জনপ্রিয় গায়ক ইক্কা সিং ও সুখবীর রান্ধাওয়ার বিখ্যাত গান ‘ওহ হো হো হো’-র সঙ্গেই ভিডিয়োটি জুড়ে সকলের মন জয় করে নিয়েছেন শ্রেয়া । কনের বোন জানান, করোনাকালে গত দু-বছর একসঙ্গে আনন্দ-উল্লাস থেকে বিরত ছিলেন সাধারণ মানুষ। বিমানে ওঠা থেকে বিদেশ ভ্রমণে ছিল কড়া নিষেধাজ্ঞা। বর্তমানে অবশ্য করোনা-আতঙ্ক কাটিয়ে স্বাভাবিক হয়ে উঠেছে গোটা বিশ্ব। জমায়েত বা বিদেশ ভ্রমণেও নিষেধাজ্ঞা নেই। তাই করোনা-পর্বের দুঃস্বপ্ন কাটিয়ে সকলকে আনন্দ দিতে আত্মীয়-বন্ধুদের সঙ্গে নিয়ে মাঝআকাশে বিয়ে করার সিদ্ধান্ত নেন রাজস্থানের দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + fourteen =