‘আমার অনুপস্থিতিতে ও অজান্তে টাকা ঢোকানো হয়েছে’, সংবাদ মাধ্যমের সামনে দাবি অর্পিতার

কলকাতা: উদ্ধার হওয়া ৫০ কোটি টাকা কার?

পার্থ দু’দিন আগেই বলেছিলেন ওই টাকা তাঁর নয়। ইডি জেরাতেও অর্পিতা বলেছিলেন টাকা তাঁর নয়। মঙ্গলবার জোকায় ইএসআই-তে স্বাস্থ্য পরীক্ষা করতে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অর্পিতা মুখোপাধ্যায় দাবি করলেন টাকা তাঁর নয়। তিনি বলেন, ‘এই টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে এবং আমার অজান্তে এই টাকা ঘরে ঢোকানো হয়েছে।’

এদিন ফের কান্নায় ভেঙে পড়েন অর্পিতা মুখোপাধ্যায়। মঙ্গলবার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে বেরোনোর সময় ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় ‘পার্থ-ঘনিষ্ঠ’কে।

গত শুক্রবার অর্পিতা ভীষণভাবে কেঁদেছিলেন মিডিয়া, লোকজন দেখে। ওই দিন স্বাস্থ্য পরীক্ষার জন্য কিছুতেই গাড়ি থেকে নামতে চাননি অর্পিতা। হাউ হাউ করে কাঁদতে দেখা গিয়েছিল তাঁকে। শেষমেশ টেনেহিঁচড়ে জোর করে অর্পিতাকে হাসপাতালে নিয়ে যান ইডি আধিকারিকরা।৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। রবিবার অবশ্য স্বাস্থ্য পরীক্ষার সময় অর্পিতা অনেকটা স্বাভাবিক ছিলেন। তবে ফের, মঙ্গলবার কান্নাকাটি করতে দেখা যায় তাঁকে।

মেয়ের পরিণতি দেখে হতবাক তাঁর মা মিনতি মুখোপাধ্যায়। রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতার কি সত্যিই ‘বন্ধুত্ব’ রয়েছে? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে অর্পিতা মা বলেন, ‘বন্ধুত্ব আছে কি না জানি না। একটা অত বড়, বয়স্ক লোকের সঙ্গে বন্ধুত্ব থাকবে কি না, আমার মনে এ সব প্রশ্ন জাগেনি।’

এরই মধ্যে শহরে একাধিক স্থানে ইডির অভিযান চলছে। অর্পিতার নেল আর্টের স্টুডিয়োতেও তল্লাশি চালাচ্ছেন ইডি আধিকারিকরা। অর্পিতার আর কোনও সম্পত্তির হদিস পাওয়া যায় কি না, সে নিয়ে কৌতূহল তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − eleven =