সেমিনার হলের ম্যাপিং সিবিআইয়ের, আপাতত নজরে দুই কর্মী

কলকাতা : কলকাতা হাইকোর্টের নির্দেশে আর জি কর হাসপাতালে এক মহিলা চিকিৎসকের রহস্য মৃত্যুর ঘটনায় প্রকৃত তথ্য তুলে আনার জন্য এ রাজ্যের তথা কলকাতা পুলিশের উপর ভরসা না করেই বর্তমানে চলছে সিবিআই তদন্ত। এর পরিপ্রেক্ষিতে শনিবার দুই পৃথক প্রতিনিধি দল পৌঁছে গিয়েছেন কলকাতা পুলিশের চতুর্থ ব্যাটেলিয়ন ও আর জি কর হাসপাতালের অভ্যন্তরে।

সল্টলেকের ওই চতুর্থ ব্যারাকে চলছে জিজ্ঞাসাবাদ পর্ব। এই মুহূর্তে এখনও পর্যন্ত সঞ্জয় রায় নামে সিভিক ভলান্টিয়ারকে হেফাজতে নেওয়া হয়েছে। এই ঘটনার পর এক সপ্তাহেরও বেশি সময় পার হয়েছে তবুও কিনারা হয় নি। এ পর্যন্ত অধরা “ব্রেক – থ্রু” করতে বদ্ধপরিকর সিবিআই। এদিকে, ওই ঘটনায় গত ৮ আগস্ট মাঝরাতের আগে ও পরে সেখানে যায় সঞ্জয়। সেখানে জানার চেষ্টা চলছে আরো অনেক তথ্যের। যা চূড়ান্তভাবে ঘোষণা করা এবং তা নিয়ে সিদ্ধান্ত জানানোর আগে পরখ করে নিতে চাইছেন সিবিআই আধিকারিকরা।

অন্যদিকে, আর জি কর হাসপাতালেও ফের নমুনা সংগ্রহ ও তথ্য যোগাড়ের পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে এ পর্যন্ত প্রাপ্ত সংবাদের সম্ভাব্য দিকগুলো। সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, সেমিনার হলের ম্যাপিং করা হচ্ছে। ছবি ও তোলা হচ্ছে। ওই হাসপাতালের কর্মীরাও সন্দেহের উর্ধ্বে নয়। আপাতত দুই সদস্যের সিবিআই প্রতিনিধি দলের নজরে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =