জঙ্গল থেকে যুবতীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

মালদা: জঙ্গলের মধ্যে থেকে এক যুবতীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করল পুলিশ। মৃত যুবতীর নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে, পুখুরিয়া থানার কাগাতীরা এলাকার রাজ্য সড়কের ধারের একটি জঙ্গলে। শনিবার সকালে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে তদন্তে যায় পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, বাইরে থেকে আততায়ীরা ওই যুবতীর দেহ এই এলাকার জঙ্গলে ফেলে পালিয়েছে। মৃতদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশকর্তারা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার বয়স আনুমানিক ২৫ বছর। তার নাম ও পরিচয় পাওয়া যায়নি। দেহটি একটি জঙ্গলের মধ্যে পড়েছিল। এদিন সকালে ওই এলাকা দিয়ে বেশ কিছু মানুষ জমিতে যাচ্ছিলেন কাজ করতে। তারাই প্রথমে রক্তাক্ত ওই যুবতীর দেহ পড়ে থাকতে দেখেন। এরপরই এলাকা জুড়ে হইচই পড়ে যায়।
প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মৃতদেহের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, কেউ বা কার হয়তো খুন করে যুবতীকে এই আম বাগানে ফেলে গিয়েছে। তবে ওই যুবতীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরই পরিষ্কার করে জানানোর কথা বলেছে তদন্তকারী পুলিশকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − one =