স্বাস্থ্য পরীক্ষা অনুব্রতর, সেরকম কোনও জটিল সমস্যা নেই, জানালেন চিকিৎসকরা

বুবুন মুখোপাধ্যায়, আসানসোল: গোরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) বৃহস্পতিবার আসানসোল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা (Health check up) করানো হয়। এদিন সকাল থেকেই স্বাস্থ্য পরীক্ষা করাতে যাওয়ার রাস্তা গড়াই রোড হয়ে হাসপাতাল চত্বর নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলে প্রশাসন। পাশাপাশি সেখানে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা হবে এই খবর চাউর হতেই চিকিৎসা করাতে আসা রোগী ও কৌতূহলী স্থানীয় জনতা ভিড় জমান অনুব্রতকে দেখার জন্য। যদিও অন্যদিনের মতো কোনো স্লোগান বা পাল্টা স্লোগান শোনা যায়নি।
এদিন অনুব্রতকে নিয়ে পুলিশের কনভয় ১১টা ১৫ নাগাদ হাসপাতালে প্রবেশ করে।
হাসপাতাল কর্তৃপক্ষ আগে থেকেই জরুরি বিভাগের পাশে তিন শয্যা বিশিষ্ট একটি বিশেষ কক্ষে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করে রাখে। যেখানে ইসিজি মেশিন, অক্সিজেন সহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী আগে থেকেই প্রস্তুত করে রাখা হয়।
হাসপাতাল সূত্রের খবর অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষা করেন শল্য চিকিৎসক ডঃ সন্দীপ বেরা, সাধারণ বিভাগের চিকিৎসক ডঃ দেবজিৎ রায় ও জরুরি বিভাগে কর্তব্যরত আরও দুই চিকিৎসক।
প্রায় এক ঘণ্টা অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করার পর পুনরায় তাঁকে আসানসোল সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়।
হাসপাতাল সুপার নিখিল চন্দ্র দাস বলেন, বুধবার রাতে থানা মারফত খবর পান অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। তাই আগে থেকেই চিকিৎসক সহ সমস্ত ব্যবস্থা করে রাখা হয়েছিল। অনুব্রতর স্বাস্থ্য প্রসঙ্গে তিনি জানান, চিকিৎসকদের কাছে প্রাথমিকভাবে যা জেনেছেন তাতে অনুব্রত বাবুর সেরকম কোনও জটিল সমস্যা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =