বাক্সের মধ্যে তরুণীর আধপোড়া দেহ, অনুমান ধর্ষণ করে খুন

ভাদোহি: নির্মম!
উত্তরপ্রদেশের ভদোীি জেলার রাস্তায় বাক্সের ভিতর থেকে মিলল তরুণীর অর্ধদগ্ধ দেহ। তাঁর মুখ থেকে কোমর পর্যন্ত জ্বালিয়ে দেওয়া হয়েছে। তরুণীকে যাতে শনাক্ত করা না যায়, তা নিশ্চিত করতেই দেহ পুড়িয়ে দেওয়া হয়েছে বলে পুলিশের অনুমান। ওই তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।
ভাদোহির লালা নগর টোল প্লাজার কাছে ১৯ নম্বর জাতীয় সড়কের উপর শনিবার রাতে একটি সন্দেহজনক বাক্স পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। পুলিশকে খবর দেন। পুলিশ এসে বাক্সের ভিতর থেকে তরুণীর আধপোড়া দেহ উদ্ধার করে।পুলিশ জানিয়েছে, বাক্সের ভিতর তরুণীর দু’টি পা দড়ি দিয়ে শক্ত করে বাঁধা ছিল। মুখ থেকে কোমর পর্যন্ত কেউ বা কারা পেট্রল ঢেলে জ্বালিয়ে দিয়েছে। মুখ ঝলসে যাওয়ায় তাঁকে শনাক্ত করতে সমস্যা হচ্ছে। তবে তরুণীর বয়স ২০ বছরের কাছাকাছি বলে আন্দাজ পুলিশের।
তদন্তকারীরা জানাচ্ছেন, তরুণীকে খুন করা হয়েছে বলেই মনে করা হচ্ছে। খুনের আগে ধর্ষণও করা হয়ে থাকতে পারে। শনিবার রাতে পুলিশ কুকুর দিয়ে এলাকার তল্লাশি চালানো হয়। খুনের তথ্যপ্রমাণ সংগ্রহ করার চেষ্টা চলছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তাঁর পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 10 =