চোখ খুলতেই মায়ের ঝুলন্ত দেহ, বাগুইআটিতে চাঞ্চল্য

কলকাতা : সাত সকালে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল বাগুইআটিতে। দশদ্রোণ তরফদার পাড়ায় ঘটনাটি ঘটে।মৃতের নাম মিনা বিবি।  শুক্রবার সকালে বাগুইআটি থানার পুলিশ মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠায়। পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। তবে গৃহবধূর মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।দশদ্রোণ তরফদার পাড়ার একটি ভাড়াবাড়িতে থাকতেন ওই গৃহবধূ। এ দিন সকালে বড় মেয়ে ঘুম থেকে উঠে দেখতে পায় মায়ের ঝুলন্ত দেহ। দেখতে পেয়ে চিৎকার করে ডাকাডাকি শুরু করে সে। প্রতিবেশীরা এসে ঝুলন্ত দেহ দেখে বাগুইআটি থানায় খবর দেয়। মৃতার মেয়ে জানিয়েছে, সে ও তার বোন মায়ের সঙ্গে একই বিছানায় শুয়েছিল। সকালে চোখ খুলে দেখতে পায় ওপরের বাঁশ থেকে ঝুলছে মায়ের দেহ। ভয় পেয়ে চীৎকার শুরু করে তারা।

পরিবার সূত্রে খবর, স্বামীর সঙ্গে অশান্তির কারণে বিবাহ বিচ্ছেদ মামলা চলছিল গত চার মাস ধরে। তারপর থেকে পরিচারিকার কাজ শুরু করেন ওই মহিলা। দুই মেয়েকে চলে গিয়েছিলেন ভাড়া বাড়িতে। সেখানেই এই ঘটনা ঘটে।

পরিবারের তরফ থেকে থানায় ঘটনাটি জানানো হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় আরজি কর হাসপাতালে। সেখানেই হবে ময়না তদন্ত। পরিবারের তরফে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ জানানো হয়নি। প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে পুলিশ। খবর পেয়ে ওই বাড়িতে গিয়েছেন মহিলার স্বামীও। বিচ্ছেদের কথা জানিয়েছেন তিনিও। তবে আকস্মিকভাবে মাকে হারিয়ে ভেঙে পড়েছে দুই মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + one =