বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে বিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ

নিজস্ব প্রতিবেদন, রানিগঞ্জ: গোদের ওপর বিষফোঁড়া। একে তীব্র গরম তার ওপর দুর্ভাগ্যজনক ভাবে বিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ রানিগঞ্জে।
উল্লেখ্য, বিয়েবাড়ির বরযাত্রীবোঝাই বাস চালকের অন্যমনস্কতার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে বলে প্রাথমিক ভাবে অনুমান। ঘটনাটি ঘটেছে রানিগঞ্জের মুখ্য বাজারে। ঘটনার জেরে বন্ধ হয়ে রইল রানিগঞ্জের মুখ্য বাজার। এই প্রবল গ্রীষ্মের দাবদাহে যখন নাজেহাল রাজ্যবাসী, ঠিক এই পরিস্থিতিতেই সকাল থেকেই বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে হাঁসফাঁস পরিস্থিতির সৃষ্টি হল। রানিগঞ্জের রাধারমন রোড, জে আরআর রোড নামে পরিচিত ও মৃত্যুঞ্জয় চ্যাটার্জি স্ট্রিট, যা এমসি রোড নামে পরিচিত, সেই সকল এলাকা ও ডালপট্টি মোড় এলাকার কয়েকশো বাসিন্দার বাড়িঘর দোকানপাট প্রায় বন্ধ হয়ে রইল।
জানা গিয়েছে, এই সমস্ত এলাকা রানিগঞ্জ বাজারের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত, আর এই সকল এলাকায় রাত দশটা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে বলেই বিদ্যুৎ দপ্তর সূত্রে, স্থানীয় বাসিন্দাদের জানানো হয়েছে। যা শুনে আতঙ্কে শিউরে উঠছেন অনেকে। ৪৫ ডিগ্রি পার করেছে তাপমাত্রা আর এই তীব্র গরমে কী ভাবে সকাল থেকে রাত দশটা পর্যন্ত কাটবে এটা নিয়েই চিন্তিত স্থানীয়রা।
রানিগঞ্জের থানা, পুলিশ ফাঁড়ি ও ট্র্যাফিক বিভাগ রয়েছে এই রাস্তার ওপরে, যা এই দুর্ঘটনার জেরে প্রভাবিত হয়েছে। বর্তমানে ওই রাস্তাটিকে পুলিশ প্রশাসনের তরফে পুলিশি ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে যাতায়াতের পথ। ফলস্বরূপ সেই পথ দিয়ে দু’-একটি ছোট যানবাহন চলাচল করলেও, বড় গাড়ি বা পণ্যবাহী গাড়ি যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে। যার ফলে সেই এলাকায় বন্ধ হয়ে রয়েছে সকল দোকানপাট। আর তার সঙ্গেই এই তীব্র গরমের দাবদাহে সমগ্র এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় ব্যাপক দুর্ভোগে পড়ার আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + thirteen =