নারকেলডাঙায় তরুণের আত্মহত্যার ঘটনায় নাম জড়াল প্রিয়াঙ্কার গাড়ির চালকের

পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে হুমকি। দীর্ঘদিন ধরে এই টাকা না মেলায় অবসাদে ভুগে অবশেষে আত্মহননের রাস্তাই বেছে নিলেন এক তরুণ। এই ঘটনায় নাম জড়াল বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের গাড়ির চালকের। গোটা ঘটনায় সিআইডি তদন্তের দাবি মৃতের পরিবারের।
নারকেলডাঙা থানা সূত্রে খবর, মৃতের নাম দীপ সাঁপুই। বছর বাইশের দীপ থাকতেন নারকেলডাঙা থানার ক্যানাল ওয়েস্ট রোডে। গত ৪ জুলাই বৃহস্পতিবার আত্মহত্যা করেন তিনি। গত ৪ জুলাই বাড়ি অদূরেই পারিবারিক ডেকরটরের ব্যবসার জন্য যে গোডাউন রয়েছে সেই জায়গাতেই আত্মহত্যা করেন দীপ। এরপর এই ঘটনায় নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের হয় ৮ জুলাই। অভিযোগ করেন দীপের বাবা অরুণ।
অভিযোগ, বিজেপি নেত্রীর গাড়ি চালক আশিস চক্রবর্তী নিয়মিত ব্যবধানে দীপের থেকে টাকা নিতেন। সঙ্গে এও জানিয়েছেন, অভিযুক্ত আশিস এই ভাবে বিপুল পরিমাণে টাকা নিয়েছিলেন দীপের থেকে। টাকা চাইলেন নাকি হুমকি দিতেন আশিস। সেই চাপেই আত্মহত্যা করেন দীপ, বলে দাবি পরিবারের। দীপের মা টুকাই সাঁপুই জানান, ‘ও এর আগে অনেকের টাকা লুঠ করছে। আমার কুড়ি বছরের ছেলে চলে গেল। সোনা গহনা থেকে শুরু করে যে টাকা জমিয়েছিলাম সব নিয়ে নিয়েছে। কীসের জন্য ব্ল্যাকমেইল টাকা নিত বুঝতে পারছি না।’
তবে এটা স্পষ্ট যে, বিজেপি নেত্রীর হাত মাথায় থাকায় এভাবে দিনের পর দিন টাকা নিতেন আশিস।
এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন মৃতের পরিবার। এর পাশাপাশি তাঁরা সিআইডি তদন্তের দাবি করেছেন। সঙ্গে সাঁপুই পরিবারের তরফ থেকে এও জানানো হয়েছে, ঘটনার পরে থেকে সস্ত্রীক পলাতক ছিলেন আশিস। এরপর বুধবার রাতে গ্রেফতার হন অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 7 =