ট্রাকে মোষ নেওয়ার পথে চালক ও সঙ্গীকে পিটিয়ে খুনের অভিযোগ

রায়পুর, ৯ জুন: ট্রাকে করে মোষ নিয়ে যাওয়ার পথে রাস্তায় তা আটকে চালক এবং তাঁর সঙ্গীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ‘গোরক্ষক’দের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, দু’জনের মৃতদেহ নদীতে ছুড়েও ফেলে দেওয়া হয়। মৃতরা সাহারানপুরের বাসিন্দা। শুক্রবার ২টো থেকে ৩টের মধ্যে ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের আরাঙে। ট্রাকচালকের আরও এক সঙ্গী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রের খবর, গোরু পাচার সন্দেহে ১৫-২০ জনের একটি দল ট্রাকের পিছনে ধাওয়া করে। পাটেয়া থেকে মহাসমুন্দ-আরাং রোড পর্যন্ত ট্রাকটির পিছনে ধাওয়া করে মহানদীর ওপর একটি সেতুতে আটকে ট্রাকে থাকা মোষ উদ্ধার করে। এরপর পাচারের দাবিতে চালক এবং তাঁর দুই সঙ্গীকে ট্রাক থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ট্রাকচালক এবং তাঁর সঙ্গীরা পালানোর চেষ্টা করেও শেষরক্ষা হয়নি।
তিনজনকে টেনে এনে বেধড়ক মারধর করে হামলাকারীরা বলে অভিযোগ। সেই হামলায় গুরুতর আহত হন চালক এবং তাঁর দুই সঙ্গী। হামলাকারীদের নামে এফআইআর দায়ের করেছে পুলিশ। রাইপুরের পুলিশ সুপার সন্তোষ সিং জানান, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। মহানদীর পাড় থেকে রক্তাক্ত অবস্থায় তিনজনকে উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে একজন মারা যান। আর একজনের হাসপাতালে মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + eight =