কলকাতায় ফের এক উঠতি মডেলের মৃত্যু, ঘর থেকে মিলল ঝুলন্ত দেহ

কলকাতা:কলকাতায় আবারও এক উঠতি মডেলের (Model Death) ঝুলন্ত দেহ উদ্ধার হল। শনিবার রাতে কসবা এলাকায় নিজের বাড়িতেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সরস্বতী দাস নামের ওই মডেলকে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

পল্লবী-বিদিশা-মঞ্জুষার পরে এবার সরস্বতী দাস। কলকাতায় একের পর এক মডেলের রহস্যমৃত্যু। প্রাথমিক ভাবে আত্মহত্যার তত্ত্ব সামনে এলেও, মৃতদের পরিবার তা মানতে নারাজ। জানা গিয়েছে, ১৯ বছরের সরস্বতী কয়েকটি ফটোশ্যুটের কাজ করছিলেন। কেন এমন ঘটনা ঘটল সে ব্যাপারে কিছু জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, খবর পেয়েই কসবার ওই বাড়িতে গিয়ে সরস্বতীর ঝুলন্ত দেহ উদ্ধার করেন তাঁরা। মেয়েটির মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বেদিয়াডাঙা এলাকার বাসিন্দা সরস্বতী দাস। পুলিশ জানতে পেরেছে, ছোটবেলায় বাবা ছেড়ে চলে গিয়েছিলেন। মা ও মাসিই বড় করেন সরস্বতীকে। দু’জনেই আয়ার কাজ করেন। সরস্বতী মডেলিংয়ের জন্য অডিশন দিচ্ছিলেন। কয়েকটি ফটোশ্যুটের কাজও করছিলেন। ভবিষ্যতে সিনে দুনিয়ার সঙ্গে যুক্ত হওয়ার স্বপ্ন ছিল তাঁর।

এদিন বেলায় মেয়েটির মা ও মাসি কাজের জন্য বেরিয়ে যান। ফিরে এসে সরস্বতীর কোনও সাড়া না পেয়ে তাঁরা লোকজনকে ডেকে আনেন। দরজা খুলে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন সরস্বতী।

পুলিশ বলছে, এক যুবকের সঙ্গে সম্পর্কের কথা নাকি শোনা গেছে। মেয়েটির বাড়ির লোকজনও বলেছে অবসাদে ভুগছিলেন তিনি। সম্পর্কের টানাপড়েনের জেরেই এমন ঘটনা ঘটল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + four =