ঝড়বৃষ্টিতে মোবাইলে কথাই কাল, মৃত্যু দশমের ছাত্রের

নিজস্ব প্রতিবেদন, রানিগঞ্জ: কালবৈশাখীর ঝড়বৃষ্টিতে গাছের নীচে মোবাইলে কথা বলাই কাল হল দশম শ্রেণির ছাত্রের।
বৃষ্টির জন্য গাছের নীচে আশ্রয় নিয়ে কথা বলতে গিয়ে বজ্রবিদ্যুতের ঝলকানিতে স্তব্ধ হল কিশোর। এই ঘটনায় তার সঙ্গে থাকা আরও দুই কিশোর অল্পবিস্তর আহত হল। মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনাটি ঘটে পশ্চিম বর্ধমানের রানিগঞ্জ ব্লকের তিরাট গ্রাম পঞ্চায়েত এলাকার তিরাট কোলিয়ারিতে। ঘটনা প্রসঙ্গে জানা যায় দীর্ঘ একটা সময় ধরে সমগ্র কয়লা অঞ্চল জুড়ে তীব্র দাবদাহর পর মঙ্গলবার বিকেলে হঠাৎ করেই কয়েক মুহূর্তের জন্য বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়ায় অনেকেই আশ্রয় নেয় রাস্তার ধারে।
এদিন তেমনই পথ চলতে ওই তিন কিশোর কোলিয়ারির পাশেই ঝড়বৃষ্টির সময় এক গাছের নীচে আশ্রয় নিয়ে গল্প করার সময় ফোনে কথা বলতে যায়, সে সময়ই হঠাৎ করেই বজ্রবিদ্যুৎ আছড়ে পড়ে তাদের ওপর। তখন রোহিত সিংহ নামে এক কিশোর ফোনে কথা বলার সময় তার ফোনেই ছলক লাগে বিদ্যুতের, মুহূর্তে স্তব্ধ হয়ে যায় চেলোদ হাই ßুñলের দশম শ্রেণির ছাত্র বছর ষোলোর রোহিত, আর তার সঙ্গে থাকা নবম শ্রেণির ছাত্র প্রশান্ত বাগতি ও জয়ন্ত খাঁ এই ঘটনায় গুরুতর ভাবে আহত হয়।
স্থানীয়রা বিষয়টি লক্ষ্য করে দ্রুত ওই তিন কিশোরকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে তাদের নিয়ে গেলে চিকিৎসক রোহিতকে মৃত বলে ঘোষণা করেন। সেখানেই অন্য দুই কিশোরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =