পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু ! পালটা ভাঙচুর উন্মত্ত জনতার, রণক্ষেত্র নদিয়ার কুলগাছি

নদিয়া: গোরু চোর সন্দেহে দু’জনকে ধরে বেদম পেটাচ্ছিল জনতা। সন্দেহভাজনদের পুলিশ উদ্ধার করতে গেলে গ্রামবাসীদের সঙ্গে খন্ডযুদ্ধ বেধে যায়। অভিযোগ, সে সময় দ্রুত গাড়ি চালিয়ে পুলিশ বের হতে গেলে, পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় গ্রামের এক কিশোরের। আহত হয় আরও ২ জন। এই ঘটনাকে কেন্দ্র করেই কার্যত রণক্ষেত্রের চেহারা নিল নদিয়ার ধানতলা থানার কুলগাছি এলাকা। জানা গিয়েছে, গাড়ির ধাক্কায় মৃতের নাম আকাশ রায়। বয়স ১৪। পাল্টা জনরোষে জখম হয়েছেন দুই পুলিশ কর্মী।
স্থানীয় সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ধানতলা থানার কুলগাছি এলাকায় গোরু চুরি হচ্ছিল। সোমবার রাত প্রায় সাড়ে আটটা নাগাদ চুরির ঘটনায় পাশের গ্রামের এক ব্যাক্তি ও তার ছেলেকে ধরে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধানতলা থানার পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে চোর সন্দেহে আটক করা দুই ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে শুরু হয় পুলিশ জনতা খন্ডযুদ্ধ। অভিযোগ, গন্ডগোলের মধ্যে হঠাৎই পুলিশ গাড়ি গতি বাড়িয়ে বেরিয়ে আসার চেষ্টা করে। তখনই পুলিশের গাড়ির তলায় পড়ে যায় তিন জন। আকাশের মৃত্যু হতেই উত্তেজিত জনতা পুলিশ গাড়িতেও ভাঙচুর চালায়।
™রিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়ন করা হয় বিশাল পুলিশ বাহিনী। আহত ২ যুবককে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত দুই পুলিশ কর্মী রানাঘাটের একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 10 =