দেবকে রাজ্য পর্যটন দপ্তরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব মুখ্যমন্ত্রীর

কলকাতা: অভিনেতা তথা সাংসদ দেবকে বাংলার পর্যটন দপ্তরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার প্রস্তাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব¨্যােপাধ্যায়। বুধবার নবান্ন সভাগৃহে ‘ইন্ডাস্ট্রিয়াল প্রোমোশন’-এর বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ইচ্ছের কথা জানান। পাশাপাশি শাহরুখ খান যে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর থাকছেন, সে কথাও জানিয়েছেন মমতা।
কিছুদিন আগে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ সিনেমা নিয়ে তৃণমূলের সঙ্গে কিছুটা হলেও মন কষাকষির জায়গা তৈরি হয়েছিল। সেই সময় একসঙ্গে তিনটি ছবি মুক্তি পেলেও নন্দনে প্রজাপতি জায়গা পায়নি। সেটা নিয়ে যে ক্ষুণ্ণ দেব তা তাঁর স্বভাবসুলভ ভo ভাষায় স্পষ্ট করে দিয়েছিলেন। শুধু ন¨নে জায়গা না পাওয়াই নয়, সিনেমায় মিঠুনের অভিনয় নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ মন্তব্য করেছিলেন।
তৃণমূল সূত্রে জানা গিয়েছে, লোকসভা ভোটে দাঁড়ানো নিয়েও নাকি নিমরাজি ঘাটালের সাংসদ। তার মধ্যে দেবকে মমতা ব¨্যােপাধ্যায় পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব দিতে চাওয়ায়û, এ নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেরই মতে, তৃণমূলের সঙ্গে যে দেবের কোনওরকম দূরত্বের জায়গা তৈরি হয়নি সেটা বোঝাতেই এই পদক্ষেপ। আবার কেউ কেউ মনে করছেন, রাজনীতি থেকে দেব যদি একান্তই সরতে চান সেক্ষেত্রে, এই পদের জন্য দেবের সঙ্গে যোগসূত্র থেকে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =