রেললাইনের ধারে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য রানিগঞ্জে

নিজস্ব প্রতিবেদন, রানিগঞ্জ: রেললাইনে কাটা পড়ে মৃত্যু হল রানিগঞ্জের মহাবীর কোলিয়ারির সাহেবকুটির বাসিন্দা বছর ২৪ এর সাজন কেউটের। শুক্রবার খুব ভোরেই বাড়ি থেকে বের হয়েছিলেন যুবক বলে পরিবার সূত্রে জানা যায়। শনিবার সকালে সাজন কেউটের ক্ষতবিক্ষত দেহ বাড়ির পেছনে রেল লাইনের মাঝে পড়ে থাকতে দেখা যায়। বাড়ির লোকেরা তার বিস্তর খোঁজাখুঁজি করলেও কোনও খোঁজ পায়নি বলে দাবি। তবে সকাল সাড়ে ন’টা নাগাদ রেল পুলিশ ও জিআরপি ওই ব্যক্তির রেলে কাটা পড়ে মৃত্যুর ঘটনা ঘটেছে বলে খবর দিলে তাঁর মৃত্যুর বিষয় সম্পর্কে জানতে পারেন সাজনের পরিবারের সদস্যরা।
জানা গিয়েছে, এদিন রেল জিআরপি ও আরপিএফের বিশেষ নজরদারি দল, রেললাইন পরীক্ষার সময় সকাল ন’টার পর ওই ব্যক্তিকে ক্ষতবিক্ষত অবস্থায় ডাউন মেন লাইনে পড়ে থাকতে দেখেন। পরে রেলের জিআরপির আধিকারিকের কাছে এ বিষয়ে খবর দেন আরপিএফ সাব ইন্সপেক্টর কুমার জিতেন্দ্র, এরপরই জিআরপির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়ে দেয়।
রেল পুলিশ সূত্রে খবর, যে অংশে এই দুর্ঘটনাটি ঘটনা ঘটেছে, সেই অংশে রেলের যাতায়াতের পথ বন্ধ আর তারই মাঝে কী কারণে কী উদ্দেশ্য নিয়ে ওই ব্যক্তি সেখানে গিয়েছিলেন সে সম্পর্কে স¨িহান সকলে, যা নিয়ে রহস্য দানা বেঁধেছে। যদিও মৃতের পরিবারের সদস্যরা এদিন জানিয়েছেন, ওই ব্যক্তি অধিক মাত্রায় মাদক সেবন করতেন যা নিত্যদিনের বিষয় ছিল, এদিনও সেই রকমই কিছু ঘটনা ঘটেছে কিনা সে সম্পর্কে তাঁরা কোন সঠিক তথ্য দিতে পারেননি।
এদিকে পুলিশ এই ঘটনায় তদন্তে নেমে বিভিন্ন তথ্য সংগ্রহ করে ঘটনাটির পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণের মধ্যে দিয়ে মৃত্যুর ঘটনার কারণ অনুসন্ধানে নেমেছেন। ঘটনাটি আদৌ কোনও দুর্ঘটনা নাকি এর পেছনে অন্য কোনও রহস্য রয়েছে যা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =