বাজেটে লক্ষ্মীর ভান্ডারের অর্থ বৃদ্ধির ঘোষণায় ব্লক সভাপতিকে মিষ্টিমুখ, ভোট বৈতরণি পার করতে চমক, দাবি বিজেপির

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: রাজ্য সরকারের পক্ষ থেকে বাজেটে লক্ষ্মীর ভান্ডারের টাকা বৃদ্ধিতে মুখ্যমন্ত্রীকে কাছে না পেয়ে ব্লক সভাপতিকেই এলাকার মহিলারা মিষ্টিমুখ করাচ্ছেন বলে দাবি। তবে অন্যদিকে ভোট বৈতরণি পার করার জন্য তৃণমূল চমক দিচ্ছে বলে দাবি বিজেপির।
উল্লেখ্য, এই বাজেটে মহিলাদের লক্ষ্মীর ভান্ডারে যারা ৫০০ টাকা পেতেন, তাঁদের জন্য এক হাজার টাকা করা হয়েছে এবং যাঁরা এক হাজার টাকা পেতেন তাঁদের জন্য ১২০০ টাকা করা হয়েছে। আর এতেই দিকে দিকে মহিলা মহলে খুশির হাওয়া বলে দাবি। যে কারণেই মুখ্যমন্ত্রীকে কাছে না পেয়ে তাঁর সৈনিক ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বদের মিষ্টিমুখ করালেন এলাকার মহিলারা। এলাকার মহিলাদেরও মিষ্টিমুখ করানো হল ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।
অন্যদিকে লক্ষ্মীর ভান্ডারের অর্থ বৃদ্ধির ঘোষণাকে রাজনৈতিক অভিসন্ধি মনে করছে বিজেপি। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির মুখপাত্র দেবপ্রিয় বিশ্বাস দাবি করেন, ‘ভোট বৈতরণি পার করার জন্য চমক দিচ্ছে তৃণমূল। বিরোধীরা বিরোধীদের মতো বলে। তারা শুধু বলতেই জানে ঠান্ডা ঘরে বসে নিউজ চ্যানেলের সামনে কথা বলে, ২০২১ নির্বাচনের পর দু’ বছর কোনও ভোট ছিল না। তবুও লক্ষ্মীর ভান্ডার চালু হয়েছিল মন্তব্য ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 2 =