খানাখন্দে ভরা রাস্তা মেরামতের কাজ শুরু প্রশাসনের

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ‘একদিন’ পত্রিকায় প্রকাশিত হয়েছিল পাত্রসায়ের ব্লকের গড়েরডাঙা থেকে টাসুলি পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার রাস্তার বেহালর খবর। খবর প্রকাশের কয়েক দিনের মধ্যেই রাস্তা মেরামতির কাজ শুরু করল প্রশাসন।
রাস্তার মাঝে বড় বড় পুকুরের মতো গর্ত তার মধ্যে ছিল হাঁটু জল। জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার করতে হচ্ছিল এলাকার ßুñল-কলেজের ছাত্রছাত্রী থেকে শুরু করে কৃষক এবং মুমূর্ষ রোগীদের। এই রাস্তার দু’পাশে রয়েছে সাত থেকে আটটি গ্রাম। এই রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় চার থেকে পাঁচ হাজার মানুষের যাতায়াত। এলাকার মানুষের একমাত্র ভরসা এই রাস্তা। এখান দিয়ে বাঁকুড়া, বিষ্ণুপুর এবং বর্ধমানের মতো শহরে যাতায়াত করেন গ্রামবাসীরা। ‘একদিন’ পত্রিকায় প্রথম মানুষের এই সমস্যা কথা তুলে ধরা হয়। তারপরেই নড়েচড়ে বসে প্রশাসন। খবর প্রকাশিত হওয়ার কয়েকদিনের মধ্যেই রাস্তা মেরামতের কাজ শুরু হল। প্রশাসনের এই কাজে খুশি এলাকার মানুষজন।
বরাত পাওয়া সংস্থার ম্যানেজার জানান, দ্রুততার সঙ্গে কাজ সম্পন্ন করতে হবে এমনই নির্দেশ দেওয়া হয়েছে তাদের। আগামী এক মাসের মধ্যে কাজটি সম্পূর্ণ করবেন বলে আশ্বাস দিয়েছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − thirteen =