সুষ্ঠ ভাবে দুর্গা পুজো জন্য কাঁকসা পুলিশ কে ধন্যবাদ

                          – সুজিত ভট্টাচার্য্য          কাঁকসা: কাঁকসা ব্লকে এবছর সুষ্ঠ ভাবে দুর্গা পুজো সম্পন্ন হওয়ার জন্য কাঁকসা থানার পুলিশ কে ধন্যবাদ জানাতে সোমবার সন্ধ্যায় কাঁকসা থানা প্রাঙ্গনে হাজির হলেন কাঁকসা হাটতলা মহিলা পরিচালিত আন্তরিক মহিলা দুর্গাপুজো কমিটির মহিলারা।

এদিন কাঁকসা থানায় কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল,কাঁকসা থানার আইসি পার্থ ঘোষ,কাঁকসার দুই পুলিশ অফিসার মিহির দে ,বিমল পাত্র ও কাঁকসা ট্রাফিক গার্ডের ওসি অমর দাস কে উত্তরীয় পরিয়ে ফুলের তোড়া ও উপহার দিয়ে ধন্যবাদ জানান পুজো কমিটির মহিলারা।

পুজো কমিটির সম্পাদিকা বৈশাখী বন্দোপাধ্যায় জানিয়েছেন এবছর কাঁকসা থানার পুলিশ ও কাঁকসা ট্রাফিক গার্ডের পুলিশ কর্মীরা অক্লান্ত পরিশ্রম করেছিলেন।যাতে দুর্গাপুজোর কয়েকটা দিন কোথাও কোনো গন্ডগোল বা দুর্ঘটনা না ঘটে।এবং এলাকার মানুষ যাতে সুষ্ঠ ভাবে দুর্গাপুজো সম্পন্ন করতে পারে ও আনন্দে মেতে উঠতে পারে।

কাঁকসা থানার পুলিশের সেই পরিশ্রম সফল হয়েছে এবং পুজোর ওই কয়েকটা দিন এলাকায় যেমন শান্তি শৃঙ্খলা বজায় ছিলো তেমনই কোথাও কোনো দুর্ঘটনা ঘটেও নি।
তাই কাঁকসা থানার পুলিশকে তারা ধন্যবাদ জানিয়েছেন।

কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল জানিয়েছেন পুজো কমিটির পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানিয়েছেন পুজো কমিটির সদস্যরা।
শুধু কাঁকসা থানার অফিসারেরা নয় কাঁকসার প্রতিটা পুলিশ কর্মী পুজোর কটা দিন তাদের কর্তব্য পালন করেছিলেন বলে সুষ্ঠ ভাবে পূজোটা সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =