বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারে উত্তেজনা বাঁকুড়ায়

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার নিধিরামপুর গ্রামে। বুধবার সকালে বাড়ির অদূরে দীপু মিশ্র নামের এক বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। শুভদীপ মিশ্র ওরফে দীপুকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। দোষীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। মৃতদেহ উদ্ধারেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ। এর পিছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে নাকি অন্য কিছু, তা খতিয়ে দেখছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুভদীপ মিশ্র ওরফে দীপু এলাকায় বিজেপি নেতা হিসাবে পরিচিত ছিলেন। গত গ্রাম পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে প্রার্থীও ছিলেন তিনি।দিন সাতেক আগে হঠাৎই বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন শুভদীপ। গতকালই তিনি বাড়িতে ফিরেছিলেন। এদিন সকালে বাড়ির অদূরে গ্রামের প্রাথমিক বিদ্যালয় চত্বরে একটি গাছে গলায় দড়ির ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। ঝুলন্ত মৃতদেহের দু’টি হাত দেহের সঙ্গে গামছা দিয়ে বাঁধা অবস্থায় থাকায় সন্দেহ তীব্র হয় এলাকার মানুষের।
এলাকাবাসী ও মৃতের পরিবারের দাবি, প্রতিবেশী এক বিবাহিতা মহিলার সঙ্গে দীপুর ভালোবাসার সম্পর্ক ছিল। মহিলার পরিবারের তরফে দীপুকে খুনের হুমকিও দেওয়া হয়েছিল। পরিবারের দাবি, মহিলার পরিবারের তরফেই দীপুকে খুন করা হয়ে থাকতে পারে। ঘটনার খবর পেতেই এলাকায় ছুটে যান শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। তাঁর দাবি, এর পিছনে রাজনৈতিক কারণও থেকে থাকতে পারে। তৃণমূল রাজনৈতিক কারণের অভিযোগ উড়িয়ে দিয়েছে। তৃণমূলের দাবি, এই ঘটনা নিছকই আত্মহত্যা। পুলিশ পরকীয়ায় যুক্ত থাকার অভিযোগে এক মহিলাকে আটক করলে পুলিশের গাড়িতেও হামলা চালান স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + sixteen =