ইডি দপ্তরে বচসায় জড়ালেন তাপস- কুন্তল, সামনে এল বিস্ফোরক তথ্য

বুধবার ইডি-র দপ্তরে ডাক পড়েছিল তাপস মণ্ডলেরও। আর সেখানেই ইডি- আধিকারিকদের সামনে বচসা, কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে দেখা যায় তাপস আর কুন্তলকে। শুধু তাই নয়, এই বচসা থেকে সামনে এল বিস্ফোরক কিছু তথ্যও। ইডি সূত্রে খবর, এদিনের এই বচসার সময় কুন্তল দাবি করেন, টাকা নেওয়ার রিসিট কপিতে সব সই তাঁর নয়। তাঁর সই জাল করা হয়েছে। কিন্তু এই সই জাল করার ঘটনা কে ঘটিয়েছেন তা নিয়েই চলে তীব্র চাপানউতোর।

এদিকে ইডি সূত্রের খবর, কুন্তল এবং তাপসকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করছিলেন গোয়েন্দারা। সেই সময় তৃণমূল যুবনেতা তথা একটি বিএড কলেজের মালিক কুন্তল ঘোষ দাবি করেন, তাঁর নামে বিভিন্ন জনকে চাকরি পাইয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার যে রিসিট দেওয়া হয়েছে সেখানে সব সই তাঁর নয়। তাঁর সই জাল করা হয়েছে। কে বা কারা সই জাল করে চাকরিপ্রার্থীদের কাছ থেকে কোটি কোটি টাকা তুলেছে বা  কিন্তু কে সেই ব্যক্তি তা নিয়েই বচসা বাধে তাপস এবং কুন্তলের মধ্যে। আর এই সই রহস্যের কিনারা করতে এবার ফরেনসিক বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়ার কথাও ভাবছেন কেন্দ্রীয় তদন্তকারী দলের আধিকারিকেরা। শুধু তাই নয়, এদিন ইডির তরফ থেকে এ খবরও মেলে, কুন্তল কোনও প্রভাবশালী বা রাঘব বোয়ালের নাম বলছেন না। কুন্তল তথ্য গোপন করছেন বলেও মনে করছেন আধিকারিকেরা। তবে কয়েকটা নাম ইতিমধ্যেই সামনে এসেছে। তাঁদের ডেকেও জিজ্ঞাসাবাদ করবে ইডি। প্রয়োজনে কুন্তলের সঙ্গে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

কুন্তল এদিন ফের দাবি করেন, তাপস মণ্ডল কুন্তলের ফ্ল্যাটেই থাকতেন। এদিকে তাপসের দাবি, কুন্তলের বাড়ি মাত্র ২-১ দিন গিয়েছিলেন তিনি। কোনও দিন কুন্তলের ফ্ল্যাটে থাকেননি। এদিন কুন্তল আর তাপসকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার সময় ওঠে গোপাল দলপতির প্রসঙ্গও। আর এই প্রসঙ্গে কুন্তল দাবি করেন, তাপস ঘনিষ্ঠ গোপালও চাকরি প্রার্থীদের কাছ থেকে টাকা নিয়েছেন। এদিকে তাপসের দাবি, গোপাল তাঁর সঙ্গে থাকলেও টাকার লেনদেন নিয়ে গোপাল কিছুই জানেন না। প্রসঙ্গত, একটি চিটফান্ড মামলায় আপাতত জেলবন্দি এই গোপাল দলপতি। তবে এই নিয়োগ মামলায় গোপালের ঠিক কী ভূমিকা ছিল, তার খতিয়ে দেখেত মরিয়া ইডির আধিকারিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 6 =