শাহরুখের বদলে সৌরভকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার দাবি শুভেন্দুর

সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করার জন্য দাবি জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও বিমানবন্দরে দাঁড়িয়ে সৌরভকেঠ নিয়ে মুখ খোলেন। সৌরভকে যাতে আইসিসি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেওয়া হয়, সেই বিষয়টির দিকে নজর দেওয়ার জন্যও কেন্দ্রকে বলেছেন তিনি।
মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের কিছু সময় পরেই সোমবার দুপুরে কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে বসেছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দুর বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আগে শাহরুখ খানকে (Sharukh Khan) সরান। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর কে? শাহরুখ খান কেন থাকবেন? সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের থাকা দরকার। আগে সেটি করতে বলুন। বেশি রাজনীতি করতে বারণ করুন। সঙ্গে শুভেন্দুর আরও সংযোজন, তমমতা বন্দ্যোপাধ্যায় বাংলার ক্রীড়াকে শেষ করে দিয়েছেন।
ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির পদ থেকে বিদায় নেওয়ার পথে সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে বোর্ডের সচিব পদ থেকে এখনই সরছেন না অমিত শাহর পুত্র জয় শাহ। আর তা নিয়েই বঙ্গ রাজনীতির অন্দরমহলে তৈরি হয়েছে জোর চাপানউতোর। সৌরভ রাজনীতির শিকার কি না, তা নিয়ে বিতর্ক উস্কে দিয়ে তার জবাবদিহির দায় বিজেপির দিকেই ঠেলে দিয়েছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তা নিয়ে বিভিন্ন পাল্টা প্রতিক্রিয়াও এসেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 3 =