আজ হাজরায় জনসভা শুভেন্দুর, নতুন বার্তার অপেক্ষায় দলীয় কর্মীরা

আজ সেই সোমবার। যে দিনটার দিকে তাকিয়ে বসে বিজেপির তৃণমূল স্তরের নেতাকর্মীরা। কারণ, এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় হাজরায় সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর এই সভা শেষে সোজা দিল্লিতে উড়ে যাবেন তিনি। কারণ, মঙ্গলবার কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করার কথা রাজ্যের বিরোধী দলনেতার।

এদিন হাজরার এই সভা থেকে আর নতুন কোনও হুংকার, নাকি ডিসেম্বর ধামাকা নিয়ে খোলসা করে কিছু জানাবেন সে দিকেই তাকিয়ে আপাতত বঙ্গ রাজনৈতিক মহল। এদিকে এদিনের এই সভা নিয়ে জোর তৎপরতা বঙ্গ বিজেপি শিবিরে। বিজেপি শিবির সূত্রে খবর, এদিন বিকেলবেলা হাজরায় বহুদিন পর একই মঞ্চে দেখা যাবে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। কেন্দ্রীয় নেতাদের বাদ দিয়েই বিজেপির তৃণমূলের খাস তালুকে নিঃসন্দেহে এক বড় চ্যালেঞ্জ বিজেপির তরফ থেকে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহল। এদিকে পঞ্চায়েত ভোটও সামনে। তার আগে বিজেপি শিবিরকে কতটা উজ্জীবিত করতে পারেন বঙ্গ বিজেপির এই দুই নেতা তা দেখার জন্য অপেক্ষায় সবাই।

এরপরই শাহ-শুভেন্দুর বৈঠকও কম গুরুত্বপূর্ণ নয়। ফলে সোম আর মঙ্গলের সব ঘটনায় তীক্ষ্ণ নজর শাসক থেকে বিরোধী সব পক্ষের। এদিকে সূত্রে এ খবরও মিলছে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে নাড্ডার মুখোমুখিও হতে পারেন শুভেন্দু।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − seven =