প্রচারে কর্মীদের ভিড় না থাকায় সুকান্তর অন্যত্র যাওয়ার দাবি

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: শনিবার পানাগড়ের বিশ্বকর্মা মন্দির থেকে বিজেপির রোড শো শুরু হতেই গুটিকয়েক কর্মী সমর্থকের যোগদান দেখে পানাগড় বাজারে গাড়ি থেকে নেমে অন্যত্র বেরিয়ে যান সুকান্ত মজুমদার!
এদিন হুডখোলা গাড়িতে চেপে রোড শো শুরু করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন যদিও এদিন সকাল থেকেই এলাকায় এলাকায় মাইকে করে প্রচার করা হয়েছিল সুকান্ত মজুমদারের রোড শো সফল করার জন্য সকলকে যোগদানের জন্য। কিন্তু রোড শো শুরু হতেই সুকান্ত মজুমদার গাড়িতে চেপে সকলের দিকে হাত নাড়ালেও সুকান্ত মজুমদারকে দেখে এলাকার মানুষের তেমন কোনও প্রতিক্রিয়া দেখা গেল না বলে দাবি। এদিন রোড শোয়ে সুকান্ত মজুমদার ছাড়াও রুদ্রনীল ঘোষ ও পাপিয়া অধিকারীর যোগদানের কথা থাকলেও সুকান্ত মজুমদার ও দুর্গাপুর পশ্চিমের বিধায়ক লক্ষণ ঘরুই ছাড়া আর কাউকে যোগদান করতে দেখা যায়নি।
উল্লেখ্য, আগামী ১৩ মে বর্ধমানে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার ছিল লোকসভা নির্বাচনের প্রচারের শেষ দিন। প্রচারের শেষ দিন সকাল থেকেই বিভিন্ন প্রান্তে প্রচারে ঝাঁপিয়ে পড়েছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। নির্ধারিত সময়ের থেকে প্রায় দেড় ঘণ্টা দেরিতে প্রায় সাড়ে ৩টের সময় বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে পানাগড়ে শুরু হয় রোড শো।
প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই একই রাস্তায় পায়ে হেঁটে মিছিল করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় পানাগড়ে আসার খবর চাউর হতেই ওই দিন রাস্তার দু’ধারে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখার জন্য গোটা পানাগড় বাজারে উপচে পড়েছিল সাধারণ মানুষের ভিড়। কিন্তু শনিবার বিজেপির শেষ দিনের প্রচারে সুকান্ত মজুমদারের ফ্লপ রোড শো দেখে রাজনৈতিক মহলের মত, এখনও বিজেপির সংগঠন মজবুত করতে অনেক সময় লাগবে। রাজ্য দখল তো অনেক দূরের কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − six =