মুখ্যমন্ত্রীর সফরের পরই ফের পুরুলিয়ায় বিজেপি রাজ্য সভাপতি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফর শেষ হতেই ই এবার বিজেপির তরফ থেকে পাল্টা সভার ডাক দেওয়া হল পুরুলিয়ায়। বিজেপি এবার পাখির চোখ করেছে পঞ্চায়েত নির্বাচনকে। এদিকে হাতে বাকি আর মাত্র কটা দিন সেই কারণেই বাংলার এ প্রান্ত থেকে ও প্রান্ত চষে ফেলছেন শাসক থেকে বিরোধী শিবিরের নেতারা। এদিকে ভোটমুখী বাংলায় জোরকদমে চলছে একাধিক সরকারি প্রকল্পের কাজও। শাসকদলের তরফ থেকে নতুন গ্রামীণ রাস্তা তৈরি ও মেরামতির জন্য সময়সীমাও বেঁধে দেওয়া হয়েছে সরকারিভাবে।

বিজেপি শিবির সূত্রে খবর, আগামী সোমবার বিকেলে পুরুলিয়া ট্যাক্সি স্ট্যান্ডের পথসভা করবেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। এদিন জেলার চারটি প্রান্ত থেকে বিজেপির চারটি মিছিল জেলা সদরে আসবে বলে জানা গিয়েছে। এই মিছিলেও অংশ নেওযার কথা রয়েছে জেলা বিজেপি সভাপতি বিবেক রাঙ্গারও।

উল্লেখ্য পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছে বিজেপি। কিছুদিন আগেই ঝালদায় পদযাত্রা এবং সভা করেন বিজেপি রাজ্য সভাপতি। এবার মুখ্যমন্ত্রীর সফরের পরই ফের পুরুলিয়ায় যাওয়ার পরিকল্পনা নিয়েছেন তিনি। এদিকে রবিবার পুরুলিয়ার ঝালদা, রঘুনাথপুর, হুড়া এবং বলরামপুর থেকে আলাদা আলাদা ভাবে চারটি পদযাত্রা বিজেপির তরফ থেকে শুরু হবে বলে জানান জেলা সভাপতি। এই পদযাত্রাকে নাম নেওয়া হয়েছে ‘নীতি যাত্রা’। এর মাধ্যমে রাজ্য সরকারের দুর্নীতি নিয়ে প্রচার চালানো হবে বলে জেলা বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে পুরুলিয়ার সাংসদ তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো জানান, ‘চরম দুর্নীতি চলছে তৃণমূল সরকারের আমলে। চাকরি থেকে কয়লা সব ক্ষেত্রেই প্রকাশ্যে চলে আসছে দুর্নীতির বিষয়টি। এছাড়াও পুরুলিয়ার গ্রামাঞ্চলে রয়েছে আবাস কেলেঙ্কারি। কারখানাগুলি থেকে দূষণে অতিষ্ট সাধারণ মানুষ। এই সব নিয়েই প্রচারে নামছি আমরা। মানুষের কাছে দুর্নীতির আসল ছবি তুলে ধরতেই আমাদের এই উদ্যেগ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − one =