আর জি করে দেওয়াল ভাঙার নির্দেশের প্রতিলিপি তুলে মন্তব্য সুকান্ত মজুমদারের

কলকাতা : আর জি কর হাসপাতালে দেওয়াল ভাঙার নির্দেশের প্রতিলিপি তুলে মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

তিনি বৃহস্পতিবার এক্স হ্যান্ডলে লিখেছেন, “সিবিআই সদর দফতরের দৃষ্টি আকর্ষণ করে আর জি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন কর্তা সন্দীপ ঘোষের স্বাক্ষরিত এই আদেশটি নির্যাতিতার মৃত্যুর ঠিক একদিন পরের, ১০ ​​আগস্টের। অপরাধ দৃশ্যের ভোলবদলের ব্যাপারে তাঁর সহকর্মী এবং বিক্ষোভকারীদের অভিযোগ ছিল। তা সত্ত্বেও পুলিশ কমিশনার তা অস্বীকার করেছেন।”

ওই আদেশনামায় ওই হাসপাতালের পূর্ত দফতরের লেখা আছে, আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রতিটি বিভাগে কর্মরত চিকিৎসকদের ঘর ও লাগোয়া বাথরুমের অভাব রয়েছে। আবাসিক

চিকিৎসকদের দাবি মেনে অতি দ্রুততার সঙ্গে এ ব্যাপারে ব্যবস্থা নিতে অনুরোধ এসেছে।

চিঠি লেখার দিনই রাজ্যের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দফতরের প্রধান সচিব, মেডিক্যাল শিক্ষার অধিকর্তা প্রমুখের উপস্থিতিতে হাসপাতালের পরিচালন কমিটির বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ হয়েছে বলেও সন্দীপ ঘোষ তাঁর স্বাক্ষরিত ওই চিঠিতে জানিয়েছেন।

প্রসঙ্গত, নির্যাতিতার মৃত্যুর পরদিনই তড়িঘড়ি করে ভাঙাভাঙির কাজে কিছু প্রমাণ লোপ পেয়েছে বলে প্রথম থেকেই অভিযোগ ওঠে। আদালত দ্রুততার সঙ্গে ভাঙাভাঙির কাজে স্থগিতাদেশ দেয়। কে, কবে, কেন ওই ভাঙার নির্দেশ দিয়েছিলেন, প্রশ্ন ওঠে তা নিয়েও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 8 =