অসুস্থ কালীঘাটের কাকু, কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করা হল না ইডির

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হয়েছেন সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। হার্টের অপারেশনের পর তিনি এসএসকেএম-এ ভর্তি। কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের শারীরিক অসুস্থতার খোঁজ নিতে বৃহস্পতিবার ফের এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন ইডির কর্তারা। এদিন তাঁরা সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহও করতে চেয়েছিলেন বলে সূত্রের খবর। তবে শারীরিক অসুস্থতার কারণে বৃহস্পতিবার নমুনা সংগ্রহে অনুমতি দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। ফলে সাড়ে চার ঘণ্টা পর এসএসকেএম থেকে ফিরতে হল তদন্তকারীদের।
নিয়োগ দুর্নীতি মামলায় গত ৩০ মে কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেপ্তার করে ইডি। এর পর থেকে বারে বারে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে তদন্তকারীদের অভিযোগ। গত অগস্টে বাইপাস সার্জারি হয় সুজয়কৃষ্ণের। ফের অসুস্থ হয়ে পড়ায় গত ২২ অগস্ট তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। সেই থেকে হাসপাতালেই রয়েছেন তিনি। এই মুহূর্তে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে রয়েছেন সুজয়কৃষ্ণ। কার্ডিওলজি বিভাগের প্রধান চিকিৎসক দীপঙ্কর মুখোপাধ্যায়ের অধীনে চলছে তাঁর চিকিৎসা। এদিন হাসপাতালের সুপারের পাশাপাশি কার্ডিওলজি বিভাগের প্রধান চিকিৎসকের সঙ্গেও কথা বলেন তদন্তকারীরা।
সূত্রের খবর, চিকিৎসকদের কাছ থেকে তাঁরা সুজয়কৃষ্ণ শারীরিক অবস্থার খোঁজখবর নেন। গত দু’মাস ধরে হাসপাতালে কালীঘাটের কাকুর ঠিক কী কী চিকিৎসা হয়েছে বা হচ্ছে সেবিষয়েও বিস্তারিত খোঁজ খবর নেন তাঁরা।
প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ জরুরি বলে মনে করছেন তদন্তকারীরা। সেজন্য সম্প্রতি আদালতে আবেদনও জানিয়েছিলেন তাঁরা। হাইকোর্ট থেকে মিলেছে অনুমতিও। সেকারণেই এদিন তদন্তকারীরা এসএসকেএমে গিয়েছিলেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সুপার অনুমতি না দেওয়ায় কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ না করেই ফিরতে হয়েছে তদন্তকারীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 4 =