শুভেন্দু বাঁকুড়ায় মহিলাদের কুরুচিকর মন্তব্যের দাবিতে প্রতিবাদ-বিক্ষোভ, ৪৮ ঘণ্টায় ক্ষমা চাওয়ার দাবি সুজাতার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: শুভেন্দু অধিকারী বাঁকুড়ায় মহিলাদের কুরুচিকর মন্তব্যের দাবিতে প্রতিবাদে ইন্দাসে বিক্ষোভে ফেটে পড়লেন মহিলারা। শুভেন্দু অধিকারীকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাওয়ার দাবি সুজাতা মণ্ডল।
বুধবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পাত্রসায়ের ব্লকের বালসি জনসভা থেকে রায়পুরের মিছিলে যাচ্ছিলেন ঠিক তখনই সিমলাপালের হেতাগোড়ায় তৃণমূলের একটি পথসভা অনুষ্ঠিত হচ্ছিল, সেই সভা থেকে শুভেন্দুর উদ্দেশ্যে চোর স্লোগান দিতে থাকেন তৃণমূলের মহিলা কর্মীরা, এরপরেই মেজাজ হারিয়ে কনভয় থামিয়ে গাড়ি থেকে নেমে পড়েন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিযোগ, পুলিশকে ধমক দেওয়ার পাশাপাশি মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন বিরোধী দলের নেতা। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বৃহস্পতিবার ইন্দাসের সাহসপুর গ্রাম পঞ্চায়েতের নারানপুর গ্রামে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলের নেতৃত্বে এবং ইন্দাস ব্লক সভাপতি উপস্থিতিতে মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা হাতে প্ল্যাকার্ড নিয়ে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন।
তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলের দাবি ৪৮ ঘণ্টার মধ্যে মহিলাদের কুরুচিকর মন্তব্যের জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে শুভেন্দু অধিকারীকে। তিনি যদি ক্ষমা না চান আগামী দিনে এই ইন্দাস থেকে প্রতিবাদ গোটা রাজ্যে ছড়িয়ে পড়বে এবং মহিলারা শুভেন্দু অধিকারীকে ঘর থেকে বেরনো বন্ধ করে দেবে।
বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির মুখপাত্র দেবপ্রিয় বিশ্বাস বলেন, ‘যে ভিডিওটা এসেছে তার সত্যতা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। শুভেন্দু অধিকারী গালাগালি করতে পারে না। তবে পুলিশের কর্তব্য বিরোধী দলনেতাকে প্রোটেকশন দিয়ে নিয়ে যাওয়া। সেই কাজ পুলিশ করে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 4 =