দেবের কপ্টারে আচমকা ধোঁয়া, তড়িঘড়ি অবতরণ মালদা বিমানবন্দরে

মালদা: মাঝ আকাশে তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের হেলিকপ্টারে হঠাৎ করে ধোঁয়া। আর সেই আতঙ্কেই তড়িঘড়ি মালদার বিমানবন্দরে অবতরণ করা হল দেবের হেলিকপ্টার। রীতিমতো চোখে মুখে আতঙ্ক নিয়েই টলিউড অভিনেতা দেব মালদা থেকে সড়কপথে কনভয় নিয়ে রওনা দিলেন মুর্শিদাবাদের উদ্দেশ্যে। যদিও অভিনেতা দেব মুর্শিদাবাদ যাওয়ার পথেই সাংবাদিকদের বলেন, ঈশ্বরের কৃপায় এযাত্রায় বেঁচে গিয়েছি। হেলিকপ্টারে হঠাৎ ধোঁয়া দেখেই তড়িঘড়ি মাঝ আকাশ থেকেই সেটি মালদার এয়ারপোর্টে অবতরণ করানো হয়। তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের এই কথা প্রসঙ্গে হেলিকপ্টারের পাইলট অবশ্য বলেছেন, তেমন কোনো যান্ত্রিক সমস্যা হয়নি। সব ঠিকঠাকই রয়েছে। উনি মালদা এয়ারপোর্টে নামতে বলেছেন বলেই সেখানে হেলিকপ্টারটি অবতরণ করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দুপুর বারোটায় উত্তর মালদা লোকসভা কেন্দ্রের রতুয়া এলাকায় ছিল তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেতা দেবের রোড-শো। দলীয় সময়সূচি অনুসারে রতুয়া স্টেডিয়ামে দেবের হেলিকপ্টার অবতরণ করে। এরপর ঘণ্টাখানেক রোড-শো করার পর সেখান থেকেই হেলিকপ্টার করে মুর্শিদাবাদের রানিনগরের উদ্দেশ্যে রওনা দেন অভিনেতা দেব। কিন্তু মালদার আকাশে দেবের হেলিকপ্টার ওড়ার কিছুক্ষণের মধ্যেই নাকি ধোঁয়া বেরতে থাকে বলে অভিযোগ। আর এরপরই মাঝ আকাশ থেকেই তড়িঘড়ি দেব হেলিকপ্টার নিয়েই মালদা এয়ারপোর্টে অবতরণ করে। এই ঘটনার খবর পেয়ে মালদা এয়ারপোর্টে পৌঁছন ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান তথা তৃণমূলের রাজ্যের সহ-সভাপতি কৃষ্ণেন্দু চৌধুরী সহ জেলা তৃণমূলের একাংশ। পাশাপাশি মালদা এয়ারপোর্টে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। সেখান থেকেই অভিনেতা দেবকে মুর্শিদাবাদে যাওয়ার জন্য গাড়ির ব্যবস্থা করে দেওয়া হয়।

এদিন মালদার এয়ারপোর্ট থেকে মুর্শিদাবাদে যাওয়ার মুখে তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব বলেন, অল্পের জন্য বেঁচে গিয়েছি। ঈশ্বর আমাকে বাঁচিয়েছেন। হেলিকপ্টারে ধোঁয়া দেখতে পেয়েছিলাম। এরপরই তড়িঘড়ি পাইলটকে বলি মালদায় অবতরণ করার জন্য। সেই মতোই হেলিকপ্টার বিমানবন্দরে অবতরণ করে। পরে জেলা তৃণমূল নেতৃত্বের সহযোগিতায় মুর্শিদাবাদের নির্বাচনী রোড-শোয়ে যোগ দিতে যান অভিনেতা দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 4 =