৫ দিন ধরে নিখোঁজ ছাত্র, ছেলের খোঁজে ধরনা বাবা-মায়ের

কলকাতা:  ৫ দিন হয়ে গেল খোঁজ নেই ছেলের।বাবা-মা দুশ্চিন্তায় শেষ হয়ে যাচ্ছেন। বারবার আকুতি নিয়ে ছুটে আসছেন পুলিশের কাছে। অভিযোগ, বাগুইআটি থানার পুলিশ কোনও পদক্ষেপ করছে না। সেই কারণে ছেলের ছবি হাতে নিয়েই বাবা-মা বৃষ্টির মধ্যেই ভিজে বাগুইআটি থানার সামনে ধরনায় বসলেন।সূত্রের খবর, নিখোঁজ ছাত্রের নাম সৌভিক দেবনাথ (১৯)। তিনি কেষ্টপুর বারোয়ারি তলার বাসিন্দা। সৌভিক বিধাননগর মিউনিসিপ্যালিটি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

পরিবার সূত্রে খবর, গত শুক্রবার থেকে সৌভিক নিখোঁজ। এরপর ছেলেকে খুঁজে না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁর বাবা-মা। কিন্তু পাঁচ দিন কেটে গেলেও পুলিশ কোনও রকম ব্যবস্থা নেয়নি, এমনটাই অভিযোগ তাঁদের। শুধু তাই নয়, বাগুইআটি থানার পুলিশ নাকি তাঁদের সঙ্গে দুর্ব্যবহারও করেছে।

সৌভিকের বাড়ির সদস্যদের দাবি, তার গেমের নেশা ছিল। অনলাইনে গেমও খেলত সে। পরে নিখোঁজ হওয়ার পর অভিভাবকরা দেখেন, তাঁদের অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেন হয়েছে। আর এই সমস্ত তথ্য পুলিশকে দেওয়াও হয়েছিল। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপই করেনি বলে অভিযোগ।বুধবার সকালে ওই পড়ুয়ার বাবা-মা বাগুইআটি থানার গেটের সামনে ধরনায় বসেন। ছেলের ছবি হাতে নিয়ে বৃষ্টিতে ভিজেই দাঁড়িয়ে থাকেন তাঁরা। কান্নাকাটি করতে শুরু করেন দু’জন। এরপর সংবাদ মাধ্যমের ক্যামেরা দেখে শেষমেশ পুলিশের পক্ষ থেকে থানার ভিতরে নিয়ে যাওয়া হয়। আশ্বাস দেওয়া হয় খুঁজে দেওয়ার। তবে প্রশ্ন উঠছে কেন এই ব্যবস্থা আগে নেওয়া গেল না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + thirteen =