মাদক কারবারি চক্রের তিন পান্ডাকে গ্রেপ্তার করল রাজ্য পুলিশের এসটিএফ

মালদা সহ ত্রিপুরা এবং বিহারের মাদক কারবারি চক্রের তিন পান্ডাকে গ্রেপ্তার করল রাজ্য পুলিশের এসটিএফ। শুক্রবার গভীর রাতে রাজ্য এসটিএফের কর্তাদের সঙ্গে মালদা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ইংরেজবাজার থানার বাঁধাপুকুর এলাকা থেকে এই তিনজনকে গ্রেপ্তার করে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫৩৪ গ্রাম ব্রাউন সুগার এবং নগদ পঞ্চাশ হাজার টাকা। এছাড়াও বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করেছে তদন্তকারী পুলিশ কর্তারা। শনিবার ধৃতদের মালদা আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেপাজতে নেওয়ার আবেদন জানিয়েছে তদন্তকারী পুলিশ কর্তারা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের পাটনার বাসিন্দা সঞ্জয় কাশ্যপ (৫৪), ত্রিপুরার বাসিন্দা বিপ্লব সিংহ (২৪) ও মালদার কালিয়াচকের বাসিন্দা মারুফ শেখ (৩০)। এদিন গভীর রাতে এসটিএফের শিলিগুড়ি ও মালদা টিম যৌথভাবে অভিযান চালিয়ে ইংরেজবাজার থানার বাধাপুকুর থেকে এদের গ্রেপ্তার করে। একটি বাইকে এই তিনজন ৩৪নং জাতীয় সড়ক ধরে রথবাড়ির দিকে যাচ্ছিল। সেই সময় সন্দেহ হতে বাইক আটকে শুরু হয় তল্লাশি। উদ্ধার হয় ৫৩৪ গ্রাম বাউন সুগার প্রায় হাজার পঞ্চাশ টাকা সহ বেশ কয়েকটি মোবাইল।
এসটিএফের টিমের অনুমান, উদ্ধার হওয়া ব্রাউন সুগারের মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। ইতিমধ্যে এই চক্রে আরো কেউ রয়েছে কিনা শুরু তার তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 15 =