টেনশন কাটাতে আড্ডা গল্প আর ফোনে সময় কাটাচ্ছেন সৌমিত্র খাঁ

নিজস্ব প্রতিবেদন, বিষ্ণুপুর: টেনশন কাটাতে আড্ডা গল্প আর ফোনে ফোনে সময় কাটাচ্ছেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে থেকে দু’বার জয় ছিনিয়েছে বিজেপির সৌমিত্র খাঁ। এবারের ভোট যুদ্ধে তৃতীয়বার। হ্যাট্রিকের দৌড়ে লড়াই প্রাক্তন স্ত্রী তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সঙ্গে। জিতব, জিতছি আশাবাদী সৌমিত্র খাঁ।
আড্ডা, দলের কর্মীদের সঙ্গে সময় কাটানো, এইসবের মধ্য দিয়ে টেনশন কাটাতে চাইছেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর লোকসভা থেকে ২০১৪ সালে তৃণমূলের টিকিটে জয়ী হয়ে ২০১৯ লোকসভা নির্বাচনের আগে পদ্ম শিবিরে যোগ দেন সৌমিত্র খাঁ। ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে ভোট ময়দানে সামিল হলেও কোর্টের রায়ে প্রচার করতে পারেননি সৌমিত্র খাঁ। সেই সময় সৌমিত্র খাঁর প্রচারে সাড়া জাগিয়েছিলেন তাঁর স্ত্রী সুজাতা। সুজাতার প্রচারে সৌমিত্র বিষ্ণুপুর লোকসভা থেকে জয় ছিনিয়ে নিয়েছিলেন। এবারও বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। তবে এবার সেই সুজাতাই তাঁর প্রাক্তন স্ত্রী আর প্রতি¨µ¨ী তৃণমূল প্রার্থী। দু’জনের সাংসারিক বিচ্ছেদ হওয়ার পর ভোট যুদ্ধে একে অপরের প্রতিদ্বন্দ্বী।
বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে প্রাক্তন স্বামী-স্ত্রীর ভোট যুদ্ধ একেবারেই জমজমাট। প্রচারের শুরু থেকে নজরকাড়া। শীর্ষ নেতৃত্বকে প্রচারে পেয়ে বেশ আলোড়ন ফেলে দিয়েছে সৌমিত্র খাঁ। ভোটের প্রচারে নানান চমক দিলেও ভোটের দিন একেবারেই রিলাক্স মুডে হোটেলে কাটিয়েছেন সৌমিত্র খাঁ। ভোটের দিন বিষ্ণুপুর শহরের হোটেলে থেকে ওয়ার রুম থেকেই ভোটের যাবতীয় বিষয় খতিয়ে দেখার কাজের চাপে নিজের ভোট দিতেও যেতে পারেননি তিনি।
ভোট পর্ব শেষ এবার অপেক্ষা ফলাফলের। এই সময় কী ভাবে কাটাচ্ছেন সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থীর দাবি, টেনশন কাটাতে আড্ডা দিচ্ছেন, কর্মীদের সঙ্গে কথা বলছেন, গল্প করছেন এইভাবেই এখন সময় কাটাচ্ছেন তিনি। তিনি জিতবেন তিনি জিতছেন এই আত্মবিশ্বাস রয়েছে তাঁর।
উল্লেখ্য, বিষ্ণুপুর লোকসভার ভোট পর্ব শেষ হওয়ার পরে স্ট্রং রুমে সামাজিক মাধ্যমে পুলিশকে গালি দিয়ে ইভিএম লুঠের অভিযোগ করতে দেখা গিয়েছে বিজেপির সৌমিত্র খাঁকে। একেবারেই রণংদেহী মূর্তিতে এই ছবি দেখেছেন সকলে। যদিও সৌমিত্র খাঁর এই অভিযোগ ঠিক নয়, বিভ্রান্তমূলক বলেও এক্স হ্যান্ডেলে দাবি করে বাঁকুড়া প্রশাসন ও পুলিশ। সৌমিত্র খাঁর এই আচরণ কেন? অনেকের মতে, মানুষের রায় তার পক্ষে নেই তাই তিনি এমন আচরণ করছেন। তবে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ এমন হুঁশিয়ারি, অশ্লীল ভাষা,খারাপ আচরণ ভোটের প্রচার পর্বেও দেখা গিয়েছে। এখন বিষ্ণুপুর লোকসভার মানুষ তাদের রায় দান করেছেন কার পক্ষে এই রায়, কে বিষ্ণুপুর থেকে জয় ছিনিয়ে নেবেন, তা অবশ্য সময় বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 2 =