‘দুর্নীতি’ মামলায় সৌমেন্দুকে ফের কাঁথি থানায় তলব

‘দুর্নীতি’ মামলায় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দুকে (Soumendu Adhikary) ফের কাঁথি থানায় তলব করা হয়েছে শুক্রবার। তার আগে নতুন করে একটি নোটিস পেলেন কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা অধুনা বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী।

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে একটি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ দেখতে ইংল্যান্ডে গিয়েছিলেন শিশির-পুত্র। খরচ করেছিলেন প্রায় সাড়ে ১৮ লক্ষ টাকা। কিন্তু সৌমেন্দু তখন কাঁথি পুরসভার চেয়ারম্যান। ভাতা পেতেন মাত্র সাড়ে ৬ হাজার টাকা। প্রশ্ন, তা হলে কী ভাবে এত অর্থব্যয় করে বিদেশযাত্রা করলেন? সেই সংক্রান্ত তথ্য জানতে সৌমেন্দুকে নোটিস পাঠিয়েছে কাঁথি থানা। সামান্য সরকারি ভাতায় কী ভাবে লক্ষ লক্ষ টাকা খরচ করে বিনোদনের জন্য বিদেশে গেলেন, তা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে।

এ নিয়ে কাঁথি থানার পুলিশের তরফে একটি নোটিস গিয়েছে অধিকারী বাড়ি ‘শান্তিকুঞ্জে’। উল্লেখ্য, কাঁথি পুরসভার ৪ নং ওয়ার্ডের তৎকালীন এবং বর্তমান কাউন্সিলর আলেম আলি খান, জাভেদ আখতার এবং রামচন্দ্র পণ্ডারাও ছিলেন সৌমেন্দুর সঙ্গে।

উল্লেখ্য, একই সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও একটি নোটিস পাঠিয়েছে তমলুক থানা। তাঁর বিরুদ্ধে জনসভায় বিতর্কিত মন্তব্যের অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nine =