ফের কোভিড আক্রান্ত সোনিয়া গান্ধি

গত জুন মাসে কোভিডে (Covid) আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধি (Sonia Gndhi)। সেবার চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। শনিবার কংগ্রেস (Congress) সূত্রে জানা গেল ফের কোভিডে আক্রান্ত হয়েছেন প্রবীণ কংগ্রেস নেত্রী। এদিন সোনিয়ার কোভিড আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন এআইসিসি-র (AICC) সাধারণ সম্পাদক তথা কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ (Jairam Ramesh)। জয়রাম জানান, নিয়ম অনুযায়ী সভানেত্রী সোনিয়া গান্ধি বর্তমানে নিভৃতবাসে রয়েছেন।

গত ২ জুন সোনিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। এরপর ১২ জুন রবিবার দিল্লির গঙ্গারাম হাসপাতালে (Ganga Ram Hospital) ভর্তি করা হয় কংগ্রেস সভানেত্রীকে। সেবার সোনিয়ার অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর কংগ্রেসের তরফে জানানো হয়, তিনি সুস্থ আছেন। তাঁর শরীরে কোভিডের উপসর্গ সামান্য।

শনিবার সোনিয়ার কোভিড আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন এআইসিসি-র সাধারণ সম্পাদক তথা কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ (Jairam Ramesh)। তিনি আরও জানান, নিয়ম মেনে নেত্রী বর্তমানে নিভৃতবাসে রয়েছেন। উল্লেখ্য, তিন মাসের মধ্যে দ্বিতীয়বার সংক্রমিত তিনি। আপাতত রয়েছেন হোম আইসোলেশনে। মেয়ের মতোই তিন মাসে দু’বার কোভিডে আক্রান্ত হলেন সোনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 4 =