লাইনে কাজ চলায় শিয়ালদার মেন লাইনে বাতিল কিছু ট্রেন

শনি ও রবিবার বাতিল থাকবে বেশ কিছু লোকাল ট্রেন। শনিবার রাত সাড়ে দশটা থেকে রবিবার সকাল সাড়ে ছ’টা পর্যন্ত দমদম ও বরাহনগর স্টেশনের মাঝে আপ লাইনে কাজ চলবে। পাশাপাশি দমদম ও বেলঘড়িয়া স্টেশনের মাঝেও আপ ও ডাউন উভয় লাইনে কাজ চলবে শনিবার রাত ১১টা ৪০ মিনিট থেকে রবিবার ভোর ৫টা ৪০ মিনিট পর্যন্ত। সেই কারণে ওই সময়ের জন্য বেশ কিছু ট্রেন বাতিল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে পূর্ব রেলের তরফ থেকে।

পূর্ব রেল সূত্রে খবর, শনিবার শিয়ালদহ ডানকুনি লাইনে বাতিল থাকছে আপ ৩২২৪৯ ও ডাউন ৩২২৫২ লোকাল। রবিবার শিয়ালদহ-ডানকুনি লাইনে বাতিল থাকছে, আপ ৩২২১১, আপ ৩২২১৩, আপ ৩২২১৫ ও আপ ৩২২১৭ লোকাল এবং ডাউন ৩২২১২, ডাউন ৩২২১৪, ডাউন ৩২২১৬ ও ডাউন ৩২২১৮ লোকাল। পাশাপাশি শনিবার বেশ কিছু মেইল ও এক্সপ্রেস ট্রেনেরও যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে। কলকাতা-সীতামারি এক্সপ্রেস, শিয়ালদহ-আজমেঢ় এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস শনিবার দমদম-ডানকুনির বদলে দমদম-নৈহাটি-ব্যান্ডেল হয়ে চালানো হবে। এছাড়া শিয়ালদহ-জয়নগর স্পেশালও ডানকুনির বদলে নৈহাটি-ব্যান্ডেল হয়ে চালানো হবে।

উল্লেখ্য, এর আগে শিয়ালদহ স্টেশনের এক থেকে পাঁচ নম্বর প্লাটফর্মে কাজের জন্য তিন দিন বেশ কিছু লোকাল ট্রেন বাতিল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যার জেরে সমস্যায় পড়েছিলেন প্রচুর নিত্যযাত্রী। আর এবার ফের সপ্তাহান্তে শিয়ালদহ-ডানকুনি লাইনে বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =