মোটা টাকা নিয়ে কাজ করেননি শুভেন্দু, ফের বিস্ফোরক সারদা কর্তা সুদীপ্ত সেন

কলকাতা: ফের অধিকারী পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন সারদা কর্তা সুদীপ্ত সেন।গত শুক্রবার সল্টলেকের এমপি-এমএলএ কোর্টের বাইরে বোমা ফাটিয়েছিলেন তিনি। বলেছিলেন, শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নামে তিনি সিবিআইকে চিঠি দিয়েছেন। তিনি দাবি করেছিলেন, শুভেন্দু তাঁর কাছ থেকে অনেক টাকা নিয়েছেন। তাঁকে ব্ল্যাকমেলও করতেন। এই শুক্রবার ব্যাঙ্কশাল কোর্টের বাইরে ফের বোমা ফাটালেন জেলবন্দি সারদাকর্তা (Sarada scam)।

সুদীপ্ত সেনের দাবি, কাঁথিতে একটি বহুতল নির্মাণের জন্য প্রথমে কাঁথি পুরসভায় ৫০ লক্ষ টাকা জমা দিয়েছিলেন। তাঁকে লক্ষ লক্ষ টাকা খরচ করে লেবার হাটও তৈরি করেছিলেন। কিন্তু পরে তাঁর বহুতলের প্ল্যান পাশ হয়নি। আর এটাই প্রথম নয়,  শুভেন্দু অধিকারী আগেও টাকা নিয়েছেন বলে জানান। সিবিআইকে লেখা প্রথম চিঠিতে তিনি অনেকের নাম লিখেছিলেন। তাঁদের মধ্যে মুকুল রায় ও অধীর চৌধুরীর নাম উল্লেখ করেন সুদীপ্ত। তবে দ্বিতীয় চিঠিটি যে শুধু শুভেন্দু কেন্দ্রিক তাও স্পষ্ট করে দিয়েছেন সারদাকর্তা।

সারদাকর্তার দাবি, শুভেন্দু অধিকারী অনেকভাবে টাকা তুলেছে। কন্টাইতে (কাঁথি) বহুতল করার জন্য কাঁথি পুরসভায় ৫০ লক্ষ টাকা জমা করেছিলেন। সমস্ত কাজকর্ম, লেবার হাটের কাজ যখন শেষ করার পরও ওই প্ল্যান পাশ করাননি। তিনি বলেন, ‘আগেও ৯০ লক্ষ টাকা নিয়েছিলেন। কন্টাই পুরসভায় টাকা জমা করেছিলাম ।’ তাঁর অভিযোগ, টাকা নিয়েছিলেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীও। যদিও এ বিষয়টি জানা নেই বলে দাবি করেছেন বিধায়ক মুকুল রায়। পাশাপাশি কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর দাবি, ‘সুদীপ্ত সেন সামনাসামনি বসুন।’ তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষের কথায়, ‘সুদীপ্ত সেন যাদের নাম বলেছেন তাদের কাস্টডিতে নিয়ে জেরা করুন। যারা নগদ নিয়েছে তাদের সুদীপ্ত সেনের মুখোমুখি বসিয়ে জেরা করা হোক। বিজেপিতে গিয়ে লুকিয়েছে বলে তাদের রেহাই দেওয়া উচিত নয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 12 =