বিজেপিকে পঞ্চায়েত নির্বাচনে সরষে ফুল দেখানোর আবেদন অভিষেকের

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: শুক্রবার পশ্চিম বর্ধমানে বিজেপিকে এই পঞ্চায়েত নির্বাচনে সরষে ফুল দেখানোর আবেদন করেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমডাঙা মোড়ে এদিন উপস্থিত জনগণের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় উচ্ছ্বসিত হয়ে জানান, আজ তিনি বারাবনিতে এসে একটি ছোট্ট ট্রেলার দেখালেন। পঞ্চায়েত নির্বাচন শেষে দিল্লিতে দশ লাখ মানুষের সমাবেশ ঘটাতে চান। তিনি বিজেপিকে আক্রমণ করে আরও জানান, দিল্লির কাছে তিনি মাথা নত করেননি, করবেনও না। তৃণমূল যেখানে লক্ষ্মীর ভাণ্ডার করে ৫০০-১০০০ করে টাকা দিচ্ছে, সেই টাকা বিজেপি আধার লিঙ্ক করার নামে জনগণের কাছ থেকে নিয়ে নিচ্ছে। তাই জনগণকেই ঠিক করতে হবে কার সঙ্গে থাকবে। দু’দিন আগে প্রধানমন্ত্রী বলেছেন, তিনি দুর্নীতির বিরুদ্ধে গ্যারেন্টার। অথচ পশ্চিম বর্ধমানের সবচেয়ে বড় চোর জিতেন্দ্র তিওয়ারি। নারদাতে যে পেপারে মুড়ে টাকা নিয়েছেন, সেই শুভেন্দু অধিকারী বিজেপিতে ঢুকে বসে আছেন। তাই পঞ্চায়েত নির্বাচনে জনগণকে এক ইঞ্চিও জমি ছাড়তে বারণ করেন। একই সঙ্গে আবেদন রাখেন, পদ্মফুলকে এই পঞ্চায়েত নির্বাচনে সরষে ফুল দেখানোর।
ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে শুক্রবার পশ্চিম বর্ধমান জেলার বারাবনি বিধানসভার সালানপুর ব্লকে জনসংযোগ কর্মসূচি তথা রোড শোয়ে অংশগ্রহণ করেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের রোড শো কর্মসূচিতে সঙ্গী হিসাবে ছিলেন তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, রানিগঞ্জের বিধায়ক তাপস ব্যানার্জি, জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং, বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়, জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি সহ আরও অনেকে। যদিও হেলিকপ্টারে চড়ে হিন্দুস্থান কেবলস্ মাঠের অস্থায়ী হেলিপ্যাডে অবতরণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর ডিএবি ßুñলের মাঠের সামনে ১৮ ফুট উচুঁ গাড়িতে চড়ে উপস্থিত জনগণের উদ্দেশে হাত নাড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি রাস্তার দু’ধারে উপস্থিত থাকা জনগণের উদ্দেশে গোলাপ ফুলের পাপড়িও ছড়িয়ে দেন তিনি।
ডিএবি ßুñলের মাঠ থেকে ডাবর মোড় হয়ে এই রোড শো আমডাঙা মোড়ে গিয়ে শেষ হয়। দীর্ঘ আড়াই কিমি পথের সবটাই এদিন সকাল থেকে উৎসুক জনতার দখলে চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − eleven =