দিনেদুপুরে শুট আউটের ঘটনা বাঁকুড়ায়, আহত ৩

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: দিনেদুপুরে শুট আউটের ঘটনা ঘটল বাঁকুড়ায়। মঙ্গলবার দুপুরে বাঁকুড়া শহর সংলগ্ন কেশিয়াকোল এলাকার এই ঘটনায় আহত হয়েছেন তিনজন। আহতদের পুলিশের পক্ষ থেকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সূত্রের খবর, এদিন বাঁকুড়া জেলা আদালতে জামিন পেয়ে একটি ছোট গাড়িতে চেপে চার জন বর্ধমানের দিকে যাচ্ছিলেন। কেশিয়াকোল হনুমান মন্দিরের কাছে তাঁরা পৌঁছতেই বাইকে চেপে আসা দুই বন্দুকবাজ তাঁদের লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুরুতর আহত হন ওই গাড়ির মধ্যে থাকা তিন জন। ঘটনার পর মুহূর্তের মধ্যে এলাকা ছাড়ে দুÜৃñতীরা।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বাঁকুড়া জেলা পুলিশের শীর্ষ আধিকারিকরা। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি দুÜৃñতীদের খোঁজে জেলা শহরের সর্বত্র তল্লাশি শুরু করেছে পুলিশ। অন্যদিকে, পুলিশ সূত্রে খবর, দুÜৃñতীরা বাঁকুড়া শহরের মধ্যেই ঘোরাফেরা করছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। শেষ পাওয়া খবর পর্যন্ত এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কাউকেই আটক করতে পারেনি পুলিশ। ওই গাড়িতে থাকা বর্ধমান জেলা আইএনটিটিইউসির সম্পাদক নুর মহম্মদ শাহর দাবি, মোটর বাইকে দু’জন তা¥দের গাড়িকে ধাওয়া করে গুলি চালিয়েছে। প্রায় ছ’রাউন্ড গুলি চলেছে বলেও তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 8 =