দুবাই থেকে ফিরতেই মুম্বই বিমানবন্দরে আটকে জেরা শাহরুখ ও তাঁর টিমকে, দামি ঘড়ির জন্য শুল্ক আদায়

ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বই ফিরছিলেন শাহরুখ খান। তাঁকে একঘণ্টা আটকে রাখা হয় মুম্বইয়ের বিমানবন্দরে। জিজ্ঞাসাবাদ করে শুল্ক দপ্তর। দুবাই থেকে উড়ান ধরে মুম্বইয়ের মাটি স্পর্শ করে তাঁর প্রাইভেট বিমান। তারপরই শুল্ক দপ্তরের অফিসাররা তাঁকে আটক করে নিয়ে যায়। চলতে থাকে লাগাতার জিজ্ঞাসাবাদ।

এয়ার ইন্টেলিজেন্স ইউনিট (AIU) সূত্রে খবর, শাহরুখের কাছে নাকি ১৮ লক্ষ টাকা দামের ঘড়ির কভার পাওয়া গিয়েছে। যার জন্য প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে।  শুল্ক (Customs) বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের নাকি সহযোগিতা করেছেন বলি সুপারস্টার। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান শাহরুখ। শাহরুখ একা ছিলেন না বন্দরে। তাঁর ম্যানেজার পূজা দাদলানিও ছিলেন সঙ্গে। ছিলেন শাহরুখের দেহরক্ষী রবি এবং অন্যান্য সহকারীরা। তাঁদের প্রত্যেককেই আটকে রাখা হয় দীর্ঘক্ষণ।

জানা গিয়েছে, দুবাইয়ে একটি বই লঞ্চের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শাহরুখ খান। গিয়েছিলেন তাঁর চার্টার জেট ভিটিআর-এসজি’তে চেপে। আর তাতে চেপেই মুম্বই বিমানবন্দরে ফিরতেই এই বিপত্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =