গুরুতর গাড়ি দুর্ঘটনা, হাসপাতালে শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক

গুরুতর দুর্ঘটনার কবলে আরও এক ক্রিকেটার। এই খবর এখন যে কোনও ক্রিকেট প্রেমীকেই দুশ্চিন্তায় ফেলে। ২০২২ সালের ডিসেম্বরে গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতের কিপার ব্যাটার ঋষভ পন্থ। দীর্ঘ সময় পর অবশেষে ক্রিকেটে ফিরছেন পন্থ। তাঁর জীবন সংশয়ও ছিল। সেখান থেকে ক্রিকেটে ফেরা ভারতীয় ক্রিকেট প্রেমীদের মুখে হাসি ফুটিয়েছে। এরই মধ্যে একটা গাড়ি দুর্ঘটনার খবর দুশ্চিন্তারই।

শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার তথা অধিনায়ক লাহিরু থিরিমানে গুরুতর গাড়ি দুর্ঘটনার শিকার। তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। শ্রীলঙ্কার অনুরাধাপুরা এলাকায় এই দুর্ঘটনা হয়। নিজের গাড়িতেই যাচ্ছিলেন লাহিরু। অন্য একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি কতটা আহত তা অবশ্য প্রকাশ্যে আসেনি। শ্রীলঙ্কা সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গাড়িতে লাহিরু ছাড়াও আরও এক ব্যক্তি ছিলেন। তিনিও চিকিৎসাধীন।

জাতীয় দলে প্রাক্তন শ্রীলঙ্কার এই ক্রিকেটার বর্তমানে লেজেন্ডস ক্রিকেটে নিউ ইয়র্ক স্ট্রাইকার্সে খেলেন। সেই দলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, লাহিরু থিরিমানে ও তাঁর পরিবার দুর্ঘটনার কবলে পড়েছে। মন্দির থেকে ফেরার পথে এই দুর্ঘটনা। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাদের আঘাত গুরুতর নয়। থিরিমানে ও তাঁর পরিবার বিপন্মুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =