সংসদের লবিতে শুভেন্দুকে দেখে মোদির প্রশ্ন, ‘আপ ক্যায়সে হে…?’

অমিত শাহের ডাকে দিল্লি উড়ে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেই দিল্লি সফরের মাঝেই খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা হল রাজ্যের বিরোধী দলনেতার। মঙ্গলবার সংসদের সেন্ট্রাল হলে মুখোমুখি হন দুজন। দেখা হওয়ার সঙ্গে সঙ্গে শুভেন্দুর কুশল জানতে চান প্রধানমন্ত্রী। জিজ্ঞেস করেন, ‘ক্য়ায়সে হ্যায় আপ?’
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশ্ন শুনে আপ্লুত হয়ে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। তিনি প্রধানমন্ত্রীর দিকে এগিয়ে আসেন এবং কুশল বিনিময় করেন। সৌজন্য সাক্ষাৎ করেন দুজনে। এখানেই শেষ নয়, সংসদ ভবনের লনে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্তে কয়েক মিনিট বাক্যালাপও করেন শুভেন্দু। যা বিশেষ তাৎপর্যপূর্ণ।
এদিন সংসদ ভবনে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বৈঠক পূর্বনির্ধারিত ছিল। কিন্তু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তাঁর সাক্ষাতের কোনও নির্দিষ্ট সূচি ছিল না। হঠাৎ করেই সংসদ ভবনের লনে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়ে যায়। যদিও ঠিক কী বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে, তা স্পষ্ট নয়। এ ব্যাপারে প্রধানমন্ত্রী বা শুভেন্দু- কেউই মুখ খোলেননি। তবে আইন-শৃঙ্খলা সহ রাজ্যের বর্তমান একাধিক ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে বিরোধী দলনেতার কথা হয় বলে সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − two =